shono
Advertisement

মাঝরাতে তীব্র বিস্ফোরণে কাঁপল এলাকা, মুর্শিদাবাদে বোমা ফেটে হাত উড়ে মৃত ২

বোমা বাঁধতে গিয়ে দুর্ঘটনা, উড়ে গিয়েছে বাড়িটিও। The post মাঝরাতে তীব্র বিস্ফোরণে কাঁপল এলাকা, মুর্শিদাবাদে বোমা ফেটে হাত উড়ে মৃত ২ appeared first on Sangbad Pratidin.
Posted: 09:54 AM Jul 04, 2020Updated: 10:03 AM Jul 04, 2020

শাহজাদ হোসেন, ফরাক্কা: বোমা বানাতে গিয়ে বড়সড় দুর্ঘটনা। বিস্ফোরণে প্রাণ গেল দুই ব্যক্তির। আহত আরও পাঁচ, যাদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের সুতি থানা এলাকার আহিরন পাদুয়া গ্রামে। বোমা বিস্ফোরণে দু’জনের দুটি হাত উড়ে গিয়ে ঘটনাস্থলে মৃত্যু হয় বলে জানা গিয়েছে। বিস্ফোরণের তীব্রতায় ভেঙে পড়েছে বাড়িও। তদন্তে নেমেছে সুতি থানার পুলিশ।

Advertisement

ভেঙে পড়া বাড়ি

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাতে আহিরণ পাদুয়া গ্রামের একটি টালির বাড়িতে বোমা বাঁধার কাজ চলছিল। আচমকাই প্রচণ্ড বিস্ফোরণে কেঁপে ওঠে গোটা এলাকা। ঘটনাস্থলে মৃত্যু হয়েছে দু’জনের। জখম হয়েছে আরও পাঁচজন। তাঁদের মধ্যে আশঙ্কাজনক দু’জন। তাঁদের উদ্ধার করে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে ভরতি করা হয়েছে। একজনের শারীরিক অবস্থা অতি সংকটজনক বলে তাঁকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। মৃত দু’জনের নাম – মাহারুল শেখ, তইফুল শেখ। এরা ফরাক্কার জোড়পুকুরিয়ার বাসিন্দা বলে জানা গিয়েছে। জখমদের বিস্তারিত পরিচয় এখনও পাওয়া যায়নি। বিস্ফোরণের গুঁড়িয়ে গিয়েছে বাড়িটিও।

[আরও পড়ুন:  একাধিক সমস্যার জের, পৌষমেলার আয়োজন না করার সিদ্ধান্ত বিশ্বভারতী কর্তৃপক্ষের]

সুতি থানার পুলিশ প্রাথমিক তদন্তের পর জানিয়েছে, বোমা বাঁধার জন্য শ্রমিকদের ফরাক্কা থেকে সুতিতে নিয়ে যাওয়া হয়েছিল ভাড়া করে। সেসময়ই দুর্ঘটনার কবলে পড়েন তাঁরা। কী কারণে বোমা বাঁধা চলছিল, আরও বড় কোনও নাশকতার ছক কি না, এসব খতিয়ে দেখছে পুলিশ। বোমা বাঁধার কাজ চলাকালীন এ ধরনের দুর্ঘটনার খবর প্রায়শয়ই মেলে এই জেলা থেকে। পুলিশের নজর এড়িয়েই এধরনের কাজ চলে। শুক্রবার রাতে আহিরণ পাদুয়া গ্রামের ঘটনা ফের তার প্রমাণ। তবে এই বিস্ফোরণ যে অন্যগুলোর তুলনায় তীব্রতর, তা মনে করছে পুলিশ। তদন্তকারীদের প্রাথমিক লক্ষ্য, আহতদের পরিচয় জানা। তাহলে তদন্তের কাজ কিছুটা এগোন যাবে বলে আশা তাঁদের। 

[আরও পড়ুন: সব করোনা রোগীকে ICU-তে পাঠানো যাবে না, কোভিড হাসপাতালগুলিকে নয়া নির্দেশ রাজ্যের]

The post মাঝরাতে তীব্র বিস্ফোরণে কাঁপল এলাকা, মুর্শিদাবাদে বোমা ফেটে হাত উড়ে মৃত ২ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার