shono
Advertisement

ফের কাপুর পরিবারে করোনার থাবা, আক্রান্ত বনি-জাহ্নবীর আরও দুই পরিচারক

বনি, জাহ্নবী ও খুশি কাপুরের রিপোর্ট নেগেটিভ এসেছে। The post ফের কাপুর পরিবারে করোনার থাবা, আক্রান্ত বনি-জাহ্নবীর আরও দুই পরিচারক appeared first on Sangbad Pratidin.
Posted: 09:59 PM May 21, 2020Updated: 09:59 PM May 21, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বস্তি নেই বনি কাপুরের সংসারে। ফের করোনায় আক্রান্ত হল কাপুর পরিবারের আরও দু’জন পরিচারক। বৃহস্পতিবার এই খবর প্রকাশ পেয়েছে। কিছুদিন আগে বাড়ির এক পরিচারক করোনায় আক্রান্ত হন। তারপর সবারই করোনা পরীক্ষা করা হয়। তখনই এই দু’জনের দেহে এই ভাইরাসের সন্ধান মেলে।

Advertisement

মুম্বইয়ের লোখন্ডওয়ালার বাড়িতে, কন্যা জাহ্নবী কাপুর এবং খুশি কাপুরকে নিয়ে থাকেন বনি কাপুর। তাঁরা সংবাদমাধ্যমকে একটি বিবৃতি দিয়ে জানিয়েছেন যে তাঁরা তিনজনেই আপাতত সুস্থ রয়েছেন। ভাইরাসে আক্রান্ত হয়নি তাঁরা। দু’দিন আগে তাঁদের পরিচারক চরণের করোনা পজিটিভ আসার পরই বাড়ির সবার লালারস পরীক্ষা করা হয়। কিন্তু তাঁদের তিনজনের রিপোর্ট নেগেটিভ এসেছে। যদিও সতর্কতার কারণে বর্তমানে আইসোলেশনে রয়েছেন তাঁরা। প্রযোজক জানিয়েছেন, “আমি নিজে. আমার সন্তানরা এবং বাড়ির অন্যান্য কর্মীরা সবাই ভাল আছেন। আমদের কারওর মধ্যেই করোনার উপসর্গ দেখা দেয়নি। লকডাউন শুরু হওয়ার পর থেকে আমরা কেউ বাড়ির বাইরে বের হইনি। মহারাষ্ট্র সরকার এবং বিএমসি যেভাবে পদক্ষেপ গ্রহণ করছে, তাতে আমরা কৃতজ্ঞ। আশা করি চরণ তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবে।”

[ আরও পড়ুন: ‘সব বিপর্যয় আমরা কাটিয়ে উঠব’, কঠিন সময়ে ভরসা জোগাচ্ছেন টলিউড তারকারা  ]

কিছুদিন আগে বনি কাপুরের লোখন্ডওয়ালার গ্রিন একরের বাড়ির এক পরিচারক করোনায় আক্রান্ত হন। তাঁর নাম চরণ সাউ। কিছুদিন ধরেই অসুস্থতা অনুভব করছিলেন তিনি। এরপর লালারস পরীক্ষায় তাঁর শরীরে মেলে COVID-19-এর উপস্থিতি। এপ্রসঙ্গে বনি কাপুর জানান, চরণকে বর্তমানে আইসোলেশনে রাখা হয়েছে। গত শনিবার থেকেই অসুস্থ ছিলেন ওই পরিচারক। অবস্থা বেগতিক দেখে তড়িঘড়ি তাঁকে করোনা পরীক্ষা করতে পাঠান বনি। পরীক্ষার পরই জানা যায় যে চরণ সাউ নামে ওই কর্মী করোনা আক্রান্ত। এরপরই প্রযোজকের পক্ষ থেকে বৃহন্মুম্বই কর্পোরেশনকে খবর পাঠানো হলে তৎপরতার সঙ্গে চরণকে কোয়ারেন্টাইন সেন্টারে রাখার ব্যবস্থা করা হয়।

[ আরও পড়ুন: ছবি পোস্ট করে বাগদানের খবর জানালেন রানা দাগ্গুবতি, স্থির হয়ে গেল বিয়ের দিনক্ষণও ]

The post ফের কাপুর পরিবারে করোনার থাবা, আক্রান্ত বনি-জাহ্নবীর আরও দুই পরিচারক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement