shono
Advertisement

ছেলের বিয়ে দিতে গিয়ে অঘটন, পথ দুর্ঘটনায় মৃত্যু বাবা-সহ ২ জনের

দুর্ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় আরও দু'জনের।
Posted: 12:05 PM Feb 28, 2023Updated: 05:33 PM Feb 28, 2023

শেখর চন্দ্র, আসানসোল: ছেলের বিয়ে দিতে গিয়ে অঘটন। পথ দুর্ঘটনায় মৃত্যু হল বাবার। মৃত্যু হয়েছে গাড়ি চালকেরও। আহত হয়েছেন আরও দু’জন। সোমবার রাতে দুর্ঘটনাটি ঘটেছে ২ নম্বর জাতীয় সড়কের আসানসোল উত্তর থানা কাল্লা মোড়ে।

Advertisement

ধানবাদের বাসিন্দা অরবিন্দ পাণ্ডের বিয়ে হয় পানাগড়ে। সে কারণে ধানবাদ থেকে বরযাত্রীর গাড়ি পানাগড়ে যাচ্ছিল। বরযাত্রী বোঝাই বেশ কয়েকটি স্করপিও রওনা হয়েছিল। তার মধ্যে ২ নম্বর জাতীয় সড়কের আসানসোল উত্তর থানা কাল্লা মোড়ে একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারে। গাড়ির মধ্যে চালক-সহ চারজন ছিলেন। বরের বাবা অনিল পাণ্ডেও ছিলেন গাড়িতে। তাঁরা দুর্ঘটনার কবলে পড়েন।

[আরও পড়ুন: ‘পিচ নিয়ে ভারত যা করেছে, বেশ করেছে’, সাক্ষাৎকারে বিস্ফোরক ক্লার্ক]

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশবাহিনী। সবাইকে উদ্ধার করে জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে চিকিৎসক বরের বাবা অনিল পাণ্ডে(৫৫) ও গাড়ির চালক সন্তোষ বিশ্বকর্মাকে(৪৫) মৃত বলে জানান। বরের দুই মামা শশীভূষণ পাণ্ডে(৬০) ও বলদেব পাণ্ডের(৮০) চিকিৎসা চলছে। তাঁদের অবস্থা আশঙ্কাজনক। জানা গিয়েছে, দুর্ঘটনার পর তড়িঘড়ি পানাগড়ে গিয়ে বিয়ে সেরে ফেলা হয়। রাতেই পরিবারের লোকজন ফিরে আসেন ধানবাদে। ঘটনায় পাণ্ডে পরিবারে নেমেছে শোকের ছায়া।

[আরও পড়ুন: ফিফার বর্ষসেরা গোলরক্ষক মার্টিনেজ, ক্যামেরায় ধরা পড়ল এমবাপের প্রতিক্রিয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার