shono
Advertisement

পিকনিকে গিয়ে মদ্যপ অবস্থায় নদীতে নামাই কাল, তলিয়ে মৃত্যু ২ জনের

দেহদুটি ময়নতদন্তে পাঠিয়েছে পুলিশ।
Posted: 05:37 PM Aug 28, 2022Updated: 08:54 PM Aug 28, 2022

নন্দন দত্ত ও অতুল চন্দ্র নাগ: পিকনিক করতে গিয়ে মদ্যপ অবস্থায় ময়ূরাক্ষী নদীতে করতে নামাই কাল। তলিয়ে মৃত্যু হল ২ জনের। তাঁদের মধ্যে একজন বীরভূমের  (Birbhum) মহম্মদবাজারের এক তৃণমূল নেতার জামাই, এমনটাই খবর। ঘটনাটিকে কেন্দ্র করে চাঞ্চল্য বীরভূমের সাঁইথিয়ার দেড়িয়াপুর গ্রামপঞ্চায়েত এলাকায়।

Advertisement

জানা গিয়েছে, মৃতদের নাম শুভম দাস ও শুভেন্দু হাজরা। সিউড়ির ১৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা শুভম। এদিকে লাউতোড়ের ১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা শুভেন্দু। শনিবার শুভেন্দু, শুভম-সহ মোট ৫ জন সাঁইথিয়ার দেড়িয়াপুর পঞ্চায়েতের বৈদ্যপুরে যান। শনিবার বিকেলে এলাকার একটি লিচুবাগানে ওই পাঁচজন পিকনিকের আয়োজন করেছিলেন। স্থানীয় সূত্রে খবর, পিকনিকের আয়োজনের মাঝেই ময়ূরাক্ষীর পাড়ে বসে মদ্যপান করেন ওই পাঁচ অসম বয়সী বন্ধু। এরপরই নামেন নদীতে।

[আরও পড়ুন:পরীক্ষায় ফেল করবেন হবু স্ত্রী! জানতে পেরেই স্কুলে আগুন ধরিয়ে দিল স্বামী]

প্রত্যক্ষদর্শী সূত্রে খবর, শনিবার রাতে মদ্যপ অবস্থায় জলে নামায় তলিয়ে যেতে থাকেন পাঁচজনই। তবে কোনওক্রমে তিনজন উঠে আসেন। কিন্তু শুভম ও শুভেন্দু উঠতে পারেননি। তলিয়ে যান তাঁরা। স্থানীয়রা সঙ্গে সঙ্গে খবর দেয় সাঁইথিয়া থানায়। রবিবার সকালে পুলিশ ও বিপর্যয় মোকাবিলার দল যায় ঘটনাস্থলে। শুরু হয় তল্লাশি অভিযান। বেশ কিছুক্ষণের চেষ্টায় শুভম ও শুভেন্দুর দেহ উদ্ধার করে। দেহদুটি পাঠানো হয়েছে ময়নাতদন্তে। পুলিশের তরফে জানানো হয়েছে, মদ্যপ অবস্থায় জলে নামায় এই পরিণতি নাকি নেপথ্যে অন্য কোনও রহস্য রয়েছে, তা জানার চেষ্টা করা হচ্ছে।

এদিকে, রবিবার মুর্শিদাবাদে ইট ভাটার পুকুরে ডুবে মৃত্যু হয়েছে তিন বালকের। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদের নাম খালিদ হাসান (১২), ওয়াসিম রেজা (১১) এবং রিয়াজ শেখ (১০)। তাদের সকলের বাড়ি ইসলামপুরের বালুমাটি মোল্লা পাড়ায়। ওই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। 

[আরও পড়ুন: খারাপ লোকেদের বেশি গুরুত্ব দিচ্ছে দল! বিস্ফোরক রাজ্যের প্রতিমন্ত্রী, শোকজ করল তৃণমূল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার