shono
Advertisement

যাত্রীদের সুবিধায় নয়া ফিচার আনছে Uber, এবার ৯০ দিন আগেও বুক করা যাবে ক্যাব

ব্যাপারটা কী?
Posted: 01:48 PM Mar 09, 2023Updated: 01:48 PM Mar 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেনাকাটা থেকে ক্যাব বুকিং, এখন সবটাই একটা ক্লিকে। স্মার্টফোন কাছে থাকলে সবটাই হাতের মুঠোয়। তা সত্ত্বেও ক্যাব বুক করতে গিয়ে অনেক সময় সমস্যায় পড়তে হয় যাত্রীদের। কারণ, কিছু কিছু সময় বুকিংয়ের চাপ থাকে মারাত্মক। সেই কথা চিন্তা করেই অভিনব সিদ্ধান্ত Uber-এর।

Advertisement

ব্যাপারটা ঠিক কী? জানা গিয়েছে, Uber সংস্থার তরফে একটি ফিচার আনা হচ্ছে, যার নাম ‘উবার রিজার্ভ’। নামটা শুনেই নিশ্চয়ই আন্দাজ করতে পারছেন ব্যাপারটা কী। এবার প্রয়োজনে ৯০ দিন আগেও বুকিং করতে পারবেন Uber। ধরুন আপনি ইতিমধ্যেই বিমানের টিকিট বুক করে ফেলেছেন। ফলত ল্যান্ডিংয়ের সময়ও জানেন। তাহলে আর এয়ারপোর্টে নেমে ক্যাব বুক করার ঝক্কি রাখবেন কেন? এবার আগেভাগেই সময় আর জায়গা দিয়ে বুক করে রাখুন অ্যাপ ক্যাব। সেক্ষেত্রে আপনি নির্দিষ্ট বিমানবন্দরে নামার আগেই পৌঁছে যাবে গাড়ি।

[আরও পড়ুন: একাকিত্বে ঘরবন্দি মেয়ে, শক্তিগড়ে বসে সুকন্যার ভাল থাকার ব্যবস্থাই করেছিলেন অনুব্রত!]

কিন্তু কেন এই সিদ্ধান্ত নিল Uber? সংস্থার তরফে জানানো হয়েছে, তাঁদের একমাত্র লক্ষ্য কোনও রকম সমস্যা ছাড়া যেন যাত্রীরা গন্তব্যে পৌঁছতে পারেন। অনেক সময় চাপ বেশি থাকায় যাত্রীদের সমস্যায় পড়তে হয়। কেউ কেউ প্রয়োজন না থাকা সত্ত্বেও UberXL বুক করতে বাধ্য হন। সেই কারণে এই সিদ্ধান্ত।

[আরও পড়ুন: এবার জেলের ‘ঘানি টানা’ তেল বিকোবে খোলাবাজারে, দাম জানেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement