shono
Advertisement

ফের মা হলেন উদিতা, জন্ম দিলেন পুত্রসন্তানের

ছেলের নাম কী রাখলেন উদিতা-মোহিত? The post ফের মা হলেন উদিতা, জন্ম দিলেন পুত্রসন্তানের appeared first on Sangbad Pratidin.
Posted: 01:23 PM Nov 22, 2018Updated: 02:38 PM Nov 22, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রাক্তন বলিউড অভিনেত্রী উদিতা গোস্বামী ও পরিচালক মোহিত সুরির জীবনে এল নতুন অতিথি। কন্যার পর এবার পুত্রসন্তানের জন্ম দিলেন উদিতা। ২১ নভেম্বর ছেলের জন্ম দেন তিনি। ছেলের নাম মোহিত ও উদিতা রেখেছেন কর্মা।

Advertisement

২০১৩ সালে বিয়ে করেন উদিতা গোস্বামী ও মোহিত সুরি। তাঁদের একটি মেয়েও রয়েছে। নাম দেবী। তবে আগের বারের মতো এবার গর্ভবতী হওয়ার খবর সোশ্যাল সাইটে প্রকাশ করেননি অভিনেত্রী। গর্ভাবস্থায় লোকচক্ষুর আড়ালেই ছিলেন তিনি। কিন্তু ছেলে হওয়ার সুসংবাদ সামনে আসতেই একের পর এক ছবি পোস্ট করতে শুরু করেন ইনস্টাগ্রামে। শেষ ছবিতেই দেন সুসংবাদ। ছবিতে তাঁর আর মোহিতের সঙ্গে মেয়ে দেবীকেও দেখা গিয়েছে।

দেশের মাটিতে পাকিস্তানের পতাকা উড়িয়ে রোষের মুখে সলমন ]

গর্ভাবস্থার প্রতিটি ছবিতেই স্টানিং উদিতা। দু’টি ছবি রয়েছে কালো টপ আর নীল জিনস পরে। আর দু’টিতে কালো রংয়ের পোশাকে তাঁকে দেখা গিয়েছে।

২০০৩ সালে বলিউডে আত্মপ্রকাশ ঘটে উদিতা গোস্বামীর। ছবির নাম ‘পাপ’। তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন জন আব্রাহাম। তবে তাঁকে খ্যাতি এনে দেয় ‘জহর’ ও ‘অক্ষর’। ‘জহর’ ছবির পরিচালক ছিলেন মোহিত সুরি। শোনা যায় ওই সময় থেকেই দু’জনের মধ্যে প্রেমপর্ব শুরু। ২০১২ সালে শেষ ছবি করেন উদিতা। ছবির নাম ‘ডায়েরি অফ আ বাটারফ্লাই’। তারপর, ২০১৩ সালেই বিয়ে করেন পরিচালক মোহিত সুরিকে। তারপরই জন্ম হয় তাঁদের প্রথম সন্তান দেবীর।  

শাড়িতে বেসামাল দীপিকা, দেখুন কীভাবে সামলালেন রণবীর ]

The post ফের মা হলেন উদিতা, জন্ম দিলেন পুত্রসন্তানের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement