shono
Advertisement

সঙ্গমে আপত্তি, মেরে সঙ্গিনীর মুখ ফাটিয়ে দিল যুবক!

স্টিফানি লিটলহুড অন্তরঙ্গ হতে না চাইলে ওয়েন তাঁকে মাটিতে ফেলে ৪০ বার মুখে আঘাত করে বলে অভিযোগ। The post সঙ্গমে আপত্তি, মেরে সঙ্গিনীর মুখ ফাটিয়ে দিল যুবক! appeared first on Sangbad Pratidin.
Posted: 10:38 PM Sep 23, 2016Updated: 09:25 PM Sep 23, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘লড়কি কি না মে ভি হাঁ হোতি হ্যায়’, এই ধারণায় বেঁচে থাকা পুরুষরা মনে হয় একবিংশ শতাব্দীতেও মহিলাদের নিজস্ব ভাবনাকে মেনে নিতে পারেননি। তাই মহিলাদের কোনও বিষয়ে আপত্তি থাকলে তা সহজে মেনে নিতে পারেন না। গত কয়েকদিন আগেই যেমন প্রেমে প্রত্যাখ্যাত হওয়ার কারণে যুবতীকে নৃশংসভাবে কুপিয়ে মারল দিল্লির এক যুবক।

Advertisement

এবার প্রায় একই ঘটনার ছায়া দেখা গেল ব্রিটেনে। সঙ্গিনী যৌন মিলনের প্রস্তাবে সায় না দেওয়ায় ভয়াবহ আঘাত করে তাঁর মুখ ফাটিয়ে দিল ওয়েন হোবান নামের এক ব্যক্তি। স্টিফানি লিটলহুড অন্তরঙ্গ হতে না চাইলে ওয়েন তাঁকে মাটিতে ফেলে ৪০ বার মুখে আঘাত করে বলে অভিযোগ। এই ঘটনার জেরে হাসপাতালে ভর্তি হতে হয় স্টিফানিকে। জানা গিয়েছে, প্রচন্ড আঘাতে তাঁর চোয়াল ভেঙে গিয়েছে। এই গভীর আঘাত আদৌ সম্পূর্ণভাবে নিরাময় করা যাবে কি না, তা নিয়েও ধন্দে রয়েছেন চিকিৎসকরা।

সঙ্গীর হাতে চরম হেনস্তা হওয়ার ঘটনাটি ফেসবুকে জানিয়েছিলেন স্টিফানি। পোস্ট করেছিলেন হাসপাতালে তাঁর চরম অসুস্থ মুহূর্তের কিছু ছবি। এই ঘটনা প্রকাশ্যে আসার পরই নড়েচড়ে বসে প্রশাসন। গ্রেফতার করা হয় ওয়েনকে। তাকে শাস্তি হিসাবে ১৬ মাসের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

কিন্তু এখনও ভয় কাটেনি স্টিফানির। জেল থেকে ফিরে এসে ওয়েন আবারও আক্রমণ করতে পারে তাঁকে, এমনটাই মনে করছেন তিনি।

The post সঙ্গমে আপত্তি, মেরে সঙ্গিনীর মুখ ফাটিয়ে দিল যুবক! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement