shono
Advertisement

তেষ্টা মেটাতে বন্দিকে নিয়ে মদের দোকানে ‘দয়ালু’পুলিশ! ভাইরাল ছবি ঘিরে বিতর্ক যোগীরাজ্যে

অভিযুক্ত পুলিশকর্মীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে, জানিয়েছেন পুলিশ সুপার।
Posted: 10:39 AM May 01, 2023Updated: 10:39 AM May 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের খবরে যোগীর পুলিশ। তবে এই সংবাদ এনকাউন্টারের নয়। বরং উলটো কাণ্ড। এক্ষেত্রে অপরাধীর প্রতি ‘দয়ালু’ মনোভাব দেখাল উত্তরপ্রদেশ (Uttar Pradesh) পুলিশ। এক কয়েদিকে আদালতে হাজিরা দেওয়াতে নিয়ে গিয়েছিলেন এক পুলিশকর্মী। কিন্তু তপ্ত দুপুরে মদতেষ্টা পেয়েছিল কয়েদি যুবকের। এরপর কোমরে দড়ি বাঁধা কয়েদিকে মদের দোকানে নিয়ে যান খোদ পুলিশকর্মী। ভাইরাল হয়েছে সেই ছবি। যেখানে দেখা গিয়েছে, মদ কিনছেন অপরাধী। পিছনে দাঁড়িয়ে অভিযুক্ত পুলিশকর্মী। ঘটনায় তুমুল বিতর্ক শুরু হয়েছে যোগীরাজ্যে।

Advertisement

উত্তরপ্রদেশের হামিরপুরের ঘটনা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিতে দেখা গিয়েছে, পুলিশের উর্দি পড়া এক ব্যক্তি একটি মদের দোকানের সামনে দাঁড়িয়ে আছেন। মদের দোকানের কাউন্টারের কাছে আরও এক ব্যক্তি। তাঁর কোমরে দড়ি পরানো। দড়ির অন্য প্রান্ত পুলিশকর্মীর হাতে ধরা। গত ২৮ এপ্রিল এই ছবি ভাইরাল হতেই মুখ পুড়েছে পুলিশের।

[আরও পড়ুন: আঘাতের উদ্দেশ্যে নয়, মোদিকে দেখে উত্তেজনায় মোবাইল ছোঁড়েন মহিলা, জানাল পুলিশ]

ইতিমধ্যে ঘটনার কথা স্বীকার করেছে যোগীরাজ্যের আইনশৃঙ্খলারক্ষক দপ্তর। তবে হামিরপুরের পুলিশ সুপার দাবি করেছেন, ইতিমধ্যে ব্যবস্থা নেওয়া হয়েছে অভিযুক্ত পুলিশকর্মীর বিরুদ্ধে। অভিযুক্ত হারিমপুরেরই বাসিন্দা। যদিও বিতর্ক থামছে না। এমনিতেই পুলিশি নিরাপত্তায় থেকেও আতিক-আশরফের হত্যার পর প্রশ্নের মুখে পড়েছে যোগীরাজ্যের পুলিশ। প্রশ্ন উঠছে একের পর এক এনকাউন্টার নিয়েও। অন্যদিকে অপরাধের কমতি নেই রাজ্যে। এই অবস্থায় অপরাধীর মদতেষ্টা মেটানো ‘দয়ালু’ পুলিশের কাণ্ড দেখে তাজ্জব বনে গিয়েছে আমজনতা।

[আরও পড়ুন: মাসের শুরুতেই সুখবর, বাণিজ্যিক সিলিন্ডারের দাম কমল অনেকটা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement