কর্মহীন হয়ে মানসিক অবসাদে আত্মহত্যা? নিউটাউনে IT কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে রহস্য

06:32 PM Jul 17, 2021 |
Advertisement

কলহার মুখোপাধ্যায়, বিধাননগর: তথ্যপ্রযুক্তি কর্মীর ঝুলন্ত, পচাগলা মৃতদেহ উদ্ধার ঘিরে শোরগোল নিউটাউনে (New Town)। চণ্ডীবেড়িয়ার মণ্ডলপাড়ার ঘটনা। দুর্গন্ধ পেয়ে প্রতিবেশীরা পুলিশকে খবর দেন। শনিবার বাড়ির দরজা ভেঙে মৃতদেহ উদ্ধার করে নিউটাউন থানার পুলিশ। প্রাথমিক অনুমান, চাকরি চলে যাওয়ায় অবসাদে আত্মহত্যা করেছেন ওই যুবক। তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

নিউটাউন চণ্ডীবেড়িয়ার মণ্ডলপাড়ায় বাড়িভাড়া নিয়ে থাকতেন বিহারের (Bihar) ভাগলপুরের বাসিন্দা হুজাইফা সিদ্দিকী ও তার এক বন্ধু। পুলিশ সূত্রে খবর, সল্টলেক (Salt Lake) সেক্টর ফাইভের একটি কল সেন্টারে কাজ করতেন হুজাইফা। করোনা আবহে কঠোর বিধিনিষেধ চলাকালীন উভয়েই কর্মসংকটে পড়েন। এরপর বেশ কয়েকদিন আগে তাঁর বন্ধু বাড়ি চলে যায়। ভাড়া বাড়িতে আপাতত একাই থাকত ওই যুবক। শনিবার সকালে প্রতিবেশীরা দুর্গন্ধ পান ওই বাড়ি থেকে। সন্দেহ হয় তাঁদের। এরপরই নিউটাউন থানায় খবর দেওয়া হয়।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[আরও পড়ুন: মহামারীতে মানবিক উদ্যোগ, ১০টি ক্লাবের প্রতিমা তৈরির দায়িত্ব নিল চোরবাগান সর্বজনীন]

নিউটাউন থানার পুলিশ এসে দরজার তালা ভেঙে ওই যুবকের পচাগলা ঝুলন্ত মৃতদেহ (Hanging deadbody) উদ্ধার করে। পুলিশ সূত্রে খবর, প্রতিবেশী এবং বন্ধুদের জিজ্ঞাসাবাদে জানতে পেরেছে, সম্প্রতি তথ্যপ্রযুক্তি সংস্থায় কর্মরত হুজাইফার চাকরি কাজ চলে যায়। তারপর থেকে মানসিক অবসাদে ভুগছিল। সেই কারণেই আত্মহত্যা বলে প্রাথমিক অনুমান। আবার খুনের ষড়যন্ত্রও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। বেশ কয়েকদিন আগেই তাঁর মৃত্যু হয়েছে বলে অনুমান পুলিশের। বিহারের বাড়িতে খবর পাঠানো হয়েছে। বিস্তারিত তদন্তে নেমেছে নিউটাউন থানার পুলিশ।

Advertising
Advertising

[আরও পড়ুন: নিশীথ প্রামাণিক বাংলাদেশি? কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর নাগরিকত্ব নিয়ে প্রশ্ন ব্রাত্য বসুর]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next