shono
Advertisement

মানসিক ভারসাম্যহীন ভাগ্নিকে ধর্ষণ মামার, পুলিশি তৎপরতায় বালুরঘাটে গ্রেপ্তার অভিযুক্ত

কিশোরীকে বাড়ি ফিরিয়ে আনার নামে পাশবিক অত্যাচার চালায় অভিযুক্ত।
Posted: 10:55 AM Apr 28, 2022Updated: 10:55 AM Apr 28, 2022

রাজা দাস, বালুরঘাট: মানসিক ভারসাম্যহীন কিশোরীর উপর যৌন নির্যাতনের (Rape) অভিযোগ উঠল তার মামার বিরুদ্ধে। পরিবারের দাবি, মঙ্গলবার রাতে ওই কিশোরীকে বাড়ি ফিরিয়ে আনার নামে পাশবিক অত্যাচার চালায় অভিযুক্ত। আপাতত বালুরঘাট সুপার স্পেশ্যালিটি হাসপাতালে (Balurghat Super Specialty Hospital) চিকিৎসাধীন নাবালিকা। শারীরিক পরীক্ষা করা হয়েছে। এদিকে পরিবারের অভিযোগের ভিত্তিতে বুধবার বিকেলে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে।

Advertisement

দক্ষিণ দিনাজপুরের বালুরঘাট (Balurghat) ব্লকের চিঙ্গিশপুরের ঘুঘুডাঙার বাসিন্দা ওই কিশোরী। মেয়েটি মানসিক ভারসাম্যহীন। মাঝেমধ্যে বাড়ি ছেড়ে বেরিয়ে যায় সে। পরে পরিবার তাকে খুঁজে ফিরিয়ে আনে। তেমনই মঙ্গলবার বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিল সে। সন্ধের দিকে পরিবার জানতে পারে বাড়ি থেকে ২ কিলোমিটার দূরে একটি রাস্তায় রয়েছে মেয়ে। তখন নাবালিকাকে বাড়ি ফিরিয়ে আনার দায়িত্ব দেওয়া হয় তার দূরসম্পর্কের মামা বিশ্বনাথ মাহাতোকে। রাত সাড়ে ১১টা নাগাদ বাড়ি ফেরে মেয়েটি।

[আরও পড়ুন: বেপরোয়া গতি, সল্টলেকে ডিভাইডারে ধাক্কা গাড়ির, ৫০ ফুট দূরে ছিটকে পড়লেন চালক]

পরিবারের দাবি, বাড়ি ফেরার পরই অসুস্থ হয়ে পড়ে সে। আকার ইঙ্গিতে দিদিকে পুরো বিষয়টি জানায় কিশোরী। তখন পরিবারের সকলে জানতে পারে দূর সম্পর্কের মামা তাকে ধর্ষণ করছে। এর পর বালুরঘাট থানায় অভিযোগ জানায় মেয়েটির পরিবার। নির্যাতিতাকে বালুরঘাট সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভরতি করা হয়। সেখানে তার চিকিৎসা চলছে।

এদিকে পরিবারের অভিযোগ পেয়ে বুধবার বিকেলে বাড়ি থেকে অভিযুক্ত বিশ্বনাথকে গ্রেপ্তার করে পুলিশ। এ প্রসঙ্গে দক্ষিণ দিনাজপুরের পুলিশ সুপার রাহুল দে জানান, “মেয়েটির শারীরিক পরীক্ষা হয়েছে। ধর্ষণের অভিযোগ দায়ের হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তারও করা হয়েছে। শুরু হয়েছে জিজ্ঞাসাবাদ।” স্বাভাবিকভাবেই এই ঘটনায় এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। 

[আরও পড়ুন: ‘কোনও সাহায্যের প্রয়োজন নেই’, তালডাংরায় আদিবাসী পরিবারের বিক্ষোভের মুখে শুভেন্দু-সৌমিত্র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার