shono
Advertisement

বিক্রি না হওয়া টিকিটে কোটি টাকা পুরস্কার! রাতারাতি ভাগ্যবদল লটারি বিক্রেতার

লটারি সংস্থার ফোন পেয়েও বিশ্বাস করেননি যুবক।
Posted: 08:44 PM Oct 09, 2023Updated: 09:13 PM Oct 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কার ভাগ্য কীভাবে বদলায় বলা কঠিন। কেরলের (Kerala) এন কে গঙ্গাধরণ নিজেই একজন লটারির টিকিটের এজেন্ট। এলাকায় ছোট দোকান রয়েছে তাঁর। সেদিন বেজায় মন খারাপ। কারণ কিছুতেই বিক্রি হচ্ছিল না বিরাট সংখ্যক টিকিট। সেই অবিক্রিত টিকিটের একটিতেই রাতারাতি জীবন বদলে গেল তাঁর। পেলেন ১ কোটি টাকা মেগা পুরস্কার।

Advertisement

লটারির কোম্পানি পুরস্কার ঘোষণা করতেই চমকে যান গঙ্গাধরণ। যদিও গোটা বিষয়টা চেপে গিয়েছিলেন তিনি। ব্যাঙ্কে টিকিট জমা দেওয়ার পরেই এই বিষয়ে মুখ খোলেন। কেন? গঙ্গাধরণ জানিয়েছেন, টিকিট চুরি যাওয়ার ভয় পাচ্ছিলেন। মজার বিষয় হল গঙ্গাধরণের দোকান থেকে টিকিট কেনা আরও ছজন ৫ হাজার টাকা করে পুরস্কার জিতেছেন। উল্লেখ্য, এই প্রথমবার গঙ্গাধরণের দোকানে পুরস্কার বাধল।

[আরও পড়ুন: তামিলনাড়ুর বাজি কারখনায় ভয়াবহ বিস্ফোরণ, মৃত কমপক্ষে ৯]

বেঙ্গালুরুর বাসিন্দা অরুণ কুমার ভাটাক্কা কারোথের সঙ্গেও কতকটা একই কাণ্ড ঘটেছে। ‘আবু ধাবি বিগ টিকিট ড্রয়ে’র ৪৪ কোটি টাকার পুরস্কার জিতেছেন অরুণ। কিছুতেই বিশ্বাস করতে পারছিলেন না এই ঘটনা। সংস্থার ফোন পেয়ে ভেবেছিলেন কেউ বুঝি ফাঁসানোর চেষ্টা করছে। এমনকী ভয় পেয়ে ওই ফোন নম্বর ব্লক করে দেন। পরে গোটা ঘটনা জানার পর আনন্দে আত্মহারা হন। মজার বিষয় হল অরুণ দুটো টিকিট কিনেছিলেন অরুণ। তৃতীয়টি বিনামূল্যে দিয়েছিল সংস্থা। সেই অফারের টিকিটেই ভাগ্য বদলে গেল!
Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার