shono
Advertisement

ব্রা না অ্যাকোরিয়াম বোঝা দায়! উরফির স্তনের উপর ঘুরছে জ্যান্ত মাছ, দেখুন কাণ্ড

জ্যান্ত মাছ প্লাস্টিকে পুরে কস্টিউম বানানোয় কটাক্ষের সম্মুখীন উরফি।
Posted: 09:14 PM Sep 03, 2023Updated: 08:40 AM Sep 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাতে সিনেমা, সিরিজ, সিরিয়াল নিদেনপক্ষে একটি রিয়ালিটি শো-ও নেই। কিন্তু সোশ্যাল মিডিয়ায় সুপারহিট উরফি জাভেদ (Urfi Javed)। কেন? তা আর নতুন করে বলে দিতে হবে না। উরফির ফ্যাশনের ঝুলিতে নিত্যনতুন গল্প। এবার জ্যান্ত মাছ প্লাস্টিকে পুরে কস্টিউম বানিয়ে স্তনযুগল ঢাকলেন উরফি। আর সেই ভিডিও দেখে বেজায় খেপেছেন নেটপাড়ার একাংশ।

Advertisement

তাঁদের দাবি, মাছগুলোকে কষ্ট দেওয়ার কী মানে? প্রসঙ্গত দিন কয়েক আগেই উদ্ভট খোলামেলা পোশাক পরার জন্য প্রাণনাশের হুমকিও পেয়েছিলেন উরফি। সেই চিঠিতে সাফ লেখাছিল, ‘ভারতীয় সংস্কৃতিকে দূষিত করার জন্য আপনাকে মেরে ফেলা হবে। কথা না শুনলে গুলি করা হবে। তাই নোংরামি বন্ধ হোক।’ যদিও তাতে বিশেষ মাথা ঘামাননি উরফি।

[আরও পড়ুন: ‘জওয়ান’ রিলিজের আগেই বড় ‘Spoiler’ দিলেন খোদ শাহরুখ! কী সেটা?]

এবার জ্যান্ত মাছ প্লাস্টিকে পুরে স্তনযুগল ঢাকলেন তিনি। যা দেখে বোঝা দায় এটা ব্রা না অ্যাকোরিয়াম! প্রসঙ্গত, নিজের খোলামেলা এবং উদ্ভট পোশাকের জন্য হামেশাই খবরের শিরোনামে থাকেন উরফি। কবে কী কাণ্ড সোশ্যাল মিডিয়া ঘটাচ্ছেন, তা নিয়ে উৎসাহের অন্ত নেই। কেউ কেউ উরফির ফ্যাশন সেন্সের প্রশংসা করেন, তবে বেশিরভাগই মানুষই তাঁর খোলামেলা পোশাকের বিরুদ্ধে। অনেকে উরফির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ারও দাবি তোলেন।

[আরও পড়ুন: সেট রং করা থেকে ক্যামেরা ধরা, অরুণাচলে শুটিং করতে গিয়ে এ যেন ‘অন্য’ মধুমিতা!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement