shono
Advertisement

হোলি খেলে একত্রে স্নানঘরে ঢুকেছিলেন, গিজার বিগড়ে শ্বাসরুদ্ধ হয়ে মৃত্যু যুগলের!

স্নানঘরে ছিল না জানলা বা ভেন্টিলেটর, জানিয়েছে পুলিশ।
Posted: 05:03 PM Mar 09, 2023Updated: 05:03 PM Mar 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উৎসবের দিন মর্মান্তিক মৃত্যু যুগলের। সারা দিন হোলি খেলার পর স্নানঘরে ঢুকেছিলেন স্বামী-স্ত্রী। পরে সেখান থেকেই তাঁদের মৃতদেহ উদ্ধার হয়। পুলিশের অনুমান, জল গরম করার যন্ত্র বিগড়ে গিয়েই মৃত্যু হয়েছে ওই যুগলের। গিজার থেকে বিষাক্ত গ্যাস বেরোনোয় দমবন্ধ হয়ে মৃত্যু হয়েছে তাঁদের। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি উত্তরপ্রদেশের (Uttar Pradesh) গাজিয়াবাদের মুরাদনগর শহরের। দুর্ঘটনায় মৃত্যু হয়েছে দীপকা গয়াল (৪০) এবং তাঁর স্ত্রী শিল্পী গয়ালের (৩৬)। বুধবার দুপুর সাড়ে ৩টে নাগাদ একসঙ্গে স্নান করতে ঢুকেছিলেন তাঁরা। অনেকটা সময় পরেও স্নানঘর থেকে না বেরোনোয় ছেলেমেয়েরা দরজা ধাক্কা দেন, কিন্তু কোনও সাড়াশব্দ মেলেনি। এরপর পরিবারের অন্য সদস্যরা দরজা ভেঙে দম্পতিকে উদ্ধার করেন। দ্রুত তাঁদের নিকটবর্তী হাসপাতালে ভরতি করা হয়। যদিও চিকিৎসকরা জানান, যুগলের মৃত্যু হয়েছে।

[আরও পড়ুন: ‘ঔদ্ধত্য ছাড়ুন, আপনারা আর জাতীয় দল নন’, ইডির জেরার আগে কংগ্রেসকে তোপ KCR কন্যার]

জানা গিয়েছে, ওই স্নানঘরে কোনও জানলা বা ভেন্টিলেটর ছিল না। এলপিজির মাধ্যমে গিজারটি চালানো হত। পুলিশ আধিকারিকদের বক্তব্য, গ্যাস লিক হয়েই মৃত্যু হয়েছে দম্পতির। মৃত্যুর কারণ নিশ্চিত করতে যুগলের মৃতদেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। উল্লেখ্য, মুম্বইয়ে আরও এক দম্পতির একইভাবে মৃত্যু হয়েছে। গিজারের গ্যাস লিক করেই ওই যুগলের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে।   

[আরও পড়ুন: মুখ ফিরিয়েছে রাজস্থান সরকার! পুলওয়ামার ৩ শহিদের স্ত্রীর স্বেচ্ছামৃত্যুর আরজি ঘিরে বিতর্ক তুঙ্গে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement