shono
Advertisement

সম্পর্কে অরাজি হওয়ার জের, প্রেমিকার বাবাকে মিথ্যে অপহরণের মামলায় ফাঁসানোর চেষ্টা যুবকের

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের সুলতানপুরে।
Posted: 12:24 PM Jan 29, 2021Updated: 12:24 PM Jan 29, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্পর্কে অরাজি হওয়ায় প্রেমিকার বাবাকে নিজের মিথ্যে অপহরণের মামলায় ফাঁসানোর চেষ্টা করল এক যুবক। যদিও শেষ রক্ষা হয়নি। উলটে ঘৃণ্য এই ষড়যন্ত্রের জন্য এক সঙ্গী-সহ ওই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের সুলতানপুর জেলায়।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ২০ বছরের যুবক জিতেন্দ্র কুমার (Jitendra Kumar) আদতে আমেথি জেলার বাসিন্দা। কিন্তু, কয়েক বছর ধরেই সে সুলতানপুর (Sultanpur) জেলার লাম্বুয়া থানার অন্তর্গত নেভাদানপুর এলাকায় অবস্থিত দিদিমার বাড়িতে থাকত। সম্প্রতি ওই এলাকার বিভিন্ন অনুষ্ঠানে গানও গাইছিল। গত ২৩ তারিখ বারাণসী গিয়ে গানবাজনা শিখবে বলে বাড়ি থেকে বের হয়েছিল জিতেন্দ্র। আর তারপর থেকেই কোনও খোঁজ মিলছিল না তার। ২৪ জানুয়ারি জিতেন্দ্রর বাবা সুরেন্দ্র কুমারকে ফোন করে তাঁর ছেলেকে অপহরণ করা হয়েছে বলে জানায় এক অজ্ঞাত পরিচয়ের ব্যক্তি। ১০ লক্ষ টাকা মুক্তিপণও দাবি করে। ভয়ে স্থানীয় থানার দ্বারস্থ হয় জিতেন্দ্র কুমারের পরিবার।

[আরও পড়ুন: ‘সাধারণতন্ত্র দিবসে হিংসা, তেরঙ্গার অপমান দুর্ভাগ্যজনক’, কার্যত বিরোধীশূন্য সংসদে বললেন রাষ্ট্রপতি ]

তার ভিত্তিতে তদন্তে নেমে পুলিশ জানতে পারে মোবাইলটি থেকে ২৪ তারিখ রাত ২টোর সময় সিম পালটানো হলেও সকাল আটটায় মুক্তিপণের জন্য ফোন করা হয়েছে। আরও জানা যায় যে ওই মোবাইলটি থেকে জিতেন্দ্র আগেও বাড়িতে ফোন করেছে। এরপরই ওই ফোনটি জিতেন্দ্র কুমারের এক বন্ধু রবির বলে জানতে পারে পুলিশ। পরে সুলতানপুর থেকে তল্লাশি চালিয়ে ওই যুবক ও তার বন্ধু রবিকে গ্রেপ্তার করা হয়। জেরায়, প্রেমিকার বাবা তাদের সম্পর্কের কথা মানতে না চাওয়ায় নিজের অপহরণের মিথ্যে নাটক করে ওই ব্যক্তিকে ফাঁসানোর চেষ্টা করেছিল বলে স্বীকার করে জিতেন্দ্র। বিষয়টির কথা প্রকাশ্যে আসার পরে স্থানীয় এলাকায় প্রবল উত্তেজনা তৈরি হয়েছে।

[আরও পড়ুন: ‘আলোচনার মাধ্যমে উঠে আসুক অমৃত’, দশকের প্রথম বাজেটের আগে আহ্বান প্রধানমন্ত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement