shono
Advertisement

ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি, ব্ল্যাকমেল করে বছরভর ধর্ষণ যুবতীকে

যোগীর রাজ্যে অনিশ্চিত মহিলা সুরক্ষা। The post ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি, ব্ল্যাকমেল করে বছরভর ধর্ষণ যুবতীকে appeared first on Sangbad Pratidin.
Posted: 03:13 PM Jan 07, 2018Updated: 02:33 PM Jun 10, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্ল্যাকমেল করে যুবতীকে বছরভর ধর্ষণের অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। অভিযুক্ত নির্যাতিতার পরিচিত। অভিযোগ, নির্যাতিতা যুবতী যাতে পুলিশের কাছে যেতে না পারেন সেজন্য ধর্ষণদৃশ্য ভিডিও করে রাখে অভিযুক্ত। সেই ভিডিও দিয়েই বারবার ব্ল্যাকমেল করতে থাকে।সম্প্রতি নির্যাতিতা যুবতী গর্ভবতী হয়ে পড়লে তাকে বিয়ে করতে অস্বীকার করে অভিযুক্ত ব্যক্তি। এরপরেই সাহস করে পুলিশে অভিযোগ দায়ের করেন নির্যাতিতা। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত ও তার পরিবার। নির্যাতিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

Advertisement

[নাচের স্টেপ ভুল করায় চতুর্থ শ্রেণির ছাত্রীকে বেধড়ক মারধর শিক্ষকের]

নির্যাতিতা জানিয়েছেন, ধর্ষণের ঘটনা কাউকে যাতে জানাতে না পারি সেজন্য তাঁকে ব্ল্যাকমেল করতে থাকে। ব্ল্যাকমেলের জন্যই ভিডিওটি তৈরি করেছিল অভিযুক্ত। এরপর নতুন ফন্দি আঁটে সে। ভিডিওটি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে দিনের পর দিন ধর্ষণ করে। একইভাবে পুলিশে যাওয়া থেকে নিরস্ত করে।

অভিযোগ প্রসঙ্গে রামপুরের এএসপি সুধা সিংহ বলেন, ভারতীয় দণ্ডবিধির সুনির্দিষ্ট ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে। নির্যাতিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

[আধার তথ্য ফাঁস প্রকাশ্যে এনে বিপাকে সংবাদমাধ্যম, দায়ের এফআইআর]

The post ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি, ব্ল্যাকমেল করে বছরভর ধর্ষণ যুবতীকে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement