shono
Advertisement

‘উত্তরপ্রদেশে হচ্ছে কী?’, গান গেয়ে বিপাকে গায়িকা, হিংসা ছড়ানোর অভিযোগে পেলেন নোটিস

দিন পাঁচেক আগে গানটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছিল।
Posted: 09:29 AM Feb 22, 2023Updated: 10:31 AM Feb 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘উত্তরপ্রদেশে হচ্ছে কী?’ গানের মাধ্যমে এমন প্রশ্ন করে বিপাকে উত্তরপ্রদেশের গায়িকা নেহা সিং (Singer Neha Singh)। পেলেন কানপুর পুলিশের নোটিস। গায়িকার বিরুদ্ধে হিংসা ছড়ানোর অভিযোগ আনা হয়েছে বলেই জানা গিয়েছে।

Advertisement

‘ইউপি মে কা বা?’ (অর্থাৎ উত্তরপ্রদেশে হচ্ছে কী?) এমন গানের একটি সিরিজ তৈরি করেছেন নেহা সিং। তারই দ্বিতীয় মরশুমে নতুন একটি গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন। তার জেরেই নেহাকে নোটিস পাঠানো হয়। কানপুরের গ্রামীণ এলাকায় বাড়ি নেহার। মঙ্গলবার সেখানে পৌঁছে যান কানপুর পুলিশের কর্মীরা। হিংসা ছড়ানোর অভিযোগে গায়িকাকে নোটিস দেওয়া হয়।

[আরও পড়ুন: অস্কারে লড়বে ‘RRR’, খালি পায়েই আমেরিকায় রওনা দিলেন দক্ষিণী সুপারস্টার রামচরণ]

উল্লেখ্য, গানের যে ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন তাতে শাড়ি পরে বসে তাঁকে গান গাইতে শোনা যাচ্ছে। আর সেই গানে যোগী সরকারকে ‘বুলডোজার সরকার’ আখ্যা দিয়ে একহাত নিয়েছেন তিনি। মহিলাদের উপর অত্যাচারের অভিযোগও আনা হয়েছে। রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন তোলা হয়েছে।

মনে করা হচ্ছে, এই গানই আপত্তি রয়েছে প্রশাসনের। সেই কারণেই নোটিস পাঠানো হয়েছে। শোনা গিয়েছে, নোটিসে পুলিশের পক্ষ থেকে নেহাকে একাধিক প্রশ্ন করা হয়েছে। ভিডিওটি তিনি আপলোড করেছেন কিনা, যদি তাই হয় তাহলে কোথায় কোথায় আপলোড করা হয়েছে। যে টুইটার এবং ইউটিউব প্রোফাইল-চ্যানেলে ভিডিওটি চলছে, তা নেহার কিনা জানতে চাওয়া হয়েছে। গানটি যদি সত্যিই নেহার হয় তাহলে এর প্রভাব সম্পর্কে তিনি সচেতন ছিলেন কিনা আগামী তিন দিনের মধ্যে তার জবাব দিতে বলা হয়েছে।

[আরও পড়ুন: ‘ঠিকমতো হিন্দিও বলতে পারে না’, কটাক্ষের মুখে কাজল-অজয় দেবগনের মেয়ে নাইসা]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement