shono
Advertisement

ফের ভাইরাল উত্তরপ্রদেশের মহিলা পোলিং অফিসার! তাঁর এই ইনস্টাগ্রাম পোস্টগুলি দেখেছেন?

২০১৯ লোকসভাতেও ভাইরাল হয়েছিল এই অফিসারের ছবি।
Posted: 04:21 PM Feb 23, 2022Updated: 04:21 PM Feb 23, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৯ সালের লোকসভা নির্বাচন। রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছিলেন পোলিং অফিসার রিনা দ্বিবেদি (Reena Dwivedi)। পরনে হলুদ শাড়ি ও মানানসই স্লিভলেস ব্লাউজ। চোখে রোদচশমা। এবার উত্তরপ্রদেশের বিধানসভা নির্বাচনে (UP election 2022) ফের দেখা মিলল তাঁর। আর শাড়ি নয়, পশ্চিমি পোশাকেই নজর কাড়লেন তিনি। সেই ছবিও নজর কাড়ল নেটিজেনদের। নতুন করে ভাইরাল হলেন এই পোলিং অফিসার।

Advertisement

এবারও রিনার চোখে রোদচশমা। পরনে কালো স্লিভলেস টপ ও সাদা ট্রাউজার। এবার লখনউয়ের মোহনলালগঞ্জ বিধানসভা অঞ্চলের এক বুথের দায়িত্ব পেয়েছেন তিনি। কিন্তু শাড়ি ছেড়ে হঠাৎ কেন এই পোশাক? এর উত্তর দিয়েছেন রিনা। তাঁর সরস উত্তর, ”একটু বদল তো হওয়াই দরকার।” তাঁকে দেখে তাঁর সঙ্গে সেলফি তুলতে এগিয়ে আসেন পুলিশকর্মীরা। সেই সময় এক সর্বভারতীয় সংবাদমাধ্যম তাঁকে প্রশ্ন করে পোশাকের বদল সম্পর্কে। তিনি উত্তর দেন, ”আমি ফ্যাশন ফলো করি। সব সময় আপডেট থাকাই পছন্দ করি। আর সেই কারণেই এবার গেটআপ বদলে ফেলেছি।”

[আরও পড়ুন:জট কাটছে দেউচা পাচামির, মুখ্যমন্ত্রীর হাত থেকে নিয়োগপত্র ও পাট্টা নিলেন বহু জমিদাতা]

কেমন লাগে এভাবে তাঁর ছবি ভাইরাল হওয়ার বিষয়টি? রিনা জানাচ্ছেন, ”আমার ছবি ভাইরাল হল কি হল না তাতে আমার কিছু যায় আসে না। আমার ভোটিং করাতে ভালই লাগে। সেটাই করাই। আমার ছবিগুলি ভাইরাল হওয়ার ব্যাপারটা আমি পজিটিভলি নিই।”

 

উল্লেখ্য, ২০১৯ লোকসভা নির্বাচনে রিনার হলুদ শাড়ি পরে ভোট করাতে আসার ছবি ভাইরাল হয়ে গিয়েছিল মুহূর্তে। আসলে তাঁরই এক সহকর্মী একটি ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দিয়েছিলেন। এরপরই রাতারাতি রিনা হয়ে ওঠেন ইন্টারনেট সেনসেশন। প্রসঙ্গত, ইনস্টাগ্রামে রিনা রীতিমতো জনপ্রিয়। নিয়মিতই সেখানে নিজের ছবি ও ভিডিও শেয়ার করেন এই পোলিং অফিসার। এই মুহূর্তে তাঁর ফলোয়ারের সংখ্যা ২ লক্ষেরও বেশি।

[আরও পড়ুন: মার্চ মাসে কোন কোন দিন বন্ধ ব্যাংক? দেখে নিন তালিকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement