shono
Advertisement

ছাত্রকে ওঠবস করিয়েছে কেন? ‘অপরাধে’ স্কুলে ঢুকে শিক্ষককে মার অভিভাবকদের

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
Posted: 08:44 PM Sep 19, 2023Updated: 08:46 PM Sep 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পড়া করেনি বলে ছাত্রকে শাস্তি দিয়েছিলেন শিক্ষক, এই ‘অপরাধে’ ওই শিক্ষকেই পাল্টা ‘শাস্তি’ দিলেন অভিভাবকরা। স্কুলে ঢুকে শিক্ষককে বেধড়ক মরাধরের অভিযোগ উঠল অভিভাবকদের বিরুদ্ধে। গোটা ঘটনায় হতবাক বেসরকারি স্কুল কর্তৃপক্ষ। প্রশ্ন উঠছে, তাহলে কি ছাত্র পড়া না পারলে কিংবা দুষ্টমি করলে, শাস্তি দিতে পারবেন না শিক্ষক? উত্তরপ্রদেশের (Uttar Pradesh) কানপুরের এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, পড়া না করে আসায় ছাত্রকে ওঠবস করিয়েছিলেন শিক্ষক। ছাত্র বাড়িতে গিয়ে সেই কথা অভিভাবকদের জানায়। এর পর সোমবার স্কুলে হামলা চালান একদল লোক। তাঁরা অধ্যক্ষের ঘরে ঢুকে পড়েন। অভিভাবকরা শিক্ষককে ঘিরে ধরে মারধর করেন বলে অভিযোগ। লাগাতার ঘুষি, থাপ্পড় চলতে থাকে। অধ্যক্ষ এবং অন্য শিক্ষকরা অভিভাবকদের হাত থেকে নিগৃহীত শিক্ষককে বাঁচানোর চেষ্টা করেন। অধ্যক্ষ নিজে বিষয়টি মিটিয়ে নেওয়ার আশ্বাসও দেন। তার পরেও শিক্ষককে ‘শাস্তি’ দেওয়ার পর্ব চলতে থাকে বলে অভিযোগ।

[আরও পড়ুন: খলিস্তানিদের মদত কানাডার! কড়া পদক্ষেপ বিদেশমন্ত্রকের, শীর্ষ কূটনীতিককে ভারত ছাড়ার নির্দেশ]

পরিস্থিতি নিয়ন্ত্রণে বাইরে চলে গেলে পুলিশ খবর দেন কানপুরের ওই বেসরকারি স্কুলের নিরাপত্তারক্ষীরা। যদিও পুলিশ আসার আগেই অভিভাবকরা স্কুল থেকে চলে যান। স্কুলের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। যদিও স্কুল কর্তৃপক্ষ অভিযোগ করেনি বলেই জানা গিয়েছে।

[আরও পড়ুন: দুর্নীতি মামলায় অস্বস্তিতে চন্দ্রবাবু নাইডু, জামিনের আবেদনে স্থগিতাদেশ আদালতের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement