shono
Advertisement

গাড়ি না থামানোয় তথ্যপ্রযুক্তি কর্মীকে গুলি, কাঠগড়ায় যোগীর রাজ্যের পুলিশ

গুলি কেন চলল, মুখ্যমন্ত্রীর কাছে উত্তর চেয়েছেন মৃতের স্ত্রী। The post গাড়ি না থামানোয় তথ্যপ্রযুক্তি কর্মীকে গুলি, কাঠগড়ায় যোগীর রাজ্যের পুলিশ appeared first on Sangbad Pratidin.
Posted: 07:22 PM Sep 29, 2018Updated: 07:22 PM Sep 29, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের খুনের দায়ে পড়ল যোগীর রাজ্যের পুলিশ। স্রেফ গাড়ি না থামানোয় তথ্যপ্রযুক্তি সংস্থা অ্যাপলের এরিয়া ম্যানেজারকে পুলিশ গুলি করে খুন করেছে বলে অভিযোগ।  মৃতের নাম বিবেক তিওয়ারি(৩৮)। সামান্য গাড়ি না থামানোয় পুলিশ কেন গুলি চালাল? উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের কাছে জবাব চেয়েছেন মৃতের স্ত্রী। গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে লখনউতে। গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত দুই পুলিশকর্মীকেই ।

Advertisement

শুক্রবার রাতে মহিলা সহকর্মীকে নিয়ে নিজের এসইউভি চালিয়ে ফিরছিলেন বিবেক তিওয়ারি। তখন লখনউয়ের গোমতীনগরের কাছে  রাস্তায় বাইক নিয়ে টহল দিচ্ছিলেন দুই পুলিশকর্মী। এসইউভি গাড়িটি দেখে সন্দেহ হয় তাঁদের। গাড়িটি থামানোর নির্দেশ দেন তাঁরা। কিন্তু দাঁড়ান করাননি বিবেক। বরং গতি বাড়িয়ে দ্রুত এলাকা ছেড়ে চলে যাওয়ার চেষ্টা করেন তিনি। এদিকে দ্রুত গতিতে গাড়ি চালাতে গিয়ে পুলিশের বাইকে ধাক্কাও মারেন বিবেক। এরপরই নির্দেশ না মানায় বিবেককে লক্ষ্য করে ওই দুই পুলিশকর্মী গুলি চালিয়ে দেয় বলে অভিযোগ । ঘটনাস্থলেই বিবেক তিওয়ারির মৃত্যু হয়।

[পাক সীমান্তে ফের সার্জিক্যাল স্ট্রাইক সেনার! রাজনাথের মন্তব্যে জোর জল্পনা]

উত্তরপ্রদেশ পুলিশ অবশ্য দাবি,  গাড়িতে মহিলা সহকর্মীর সঙ্গে আপত্তিকর কিছু করছিলেন বিবেক তিওয়ারি। তাই গাড়ি থামাতে বলা হয়। কিন্তু গাড়ি থামাননি তিনি। শেষপর্যন্ত, আত্মরক্ষার্থেই গুলি চালাতে হয় কর্তব্যরত দুই পুলিশকর্মীকে। যদিও মৃতের সঙ্গে থাকা মহিলা সহকর্মীর দাবি, পুলিশকর্মীদের দেখে বোঝা যায়নি। মধ্যরাতে রাস্তায় দু’জন গাড়ি থামতে বাধ্য করছে দেখেই পাশ কাটিয়ে যেতে চেয়েছিলেন বিবেক। লখনউ পুলিশের প্রধান কালানিধি নাইথানি জানান, গাড়িতে সন্দেহজনক কাজকর্ম লক্ষ্য করার পরেই  কনস্টেবল গুলি ছোঁড়ে। পরে ওই ব্যক্তির মৃত্যু হয়। ময়নাতদন্তের রিপোর্ট এলেই ওই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

[অ্যাম্বুল্যান্স ঢোকে না গ্রামে, হাসপাতালে রোগী পৌঁছাতে ভরসা খাটিয়াই]

The post গাড়ি না থামানোয় তথ্যপ্রযুক্তি কর্মীকে গুলি, কাঠগড়ায় যোগীর রাজ্যের পুলিশ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement