shono
Advertisement

শিক্ষিকার প্রেমিকের হাতে খুন কিশোর! ‘অপহরণ’ বলে চালিয়েও গ্রেপ্তার অভিযুক্ত

হত্যার পরে মুক্তিপণের দাবিতে চিঠি কিশোরের পরিবারকে।
Posted: 04:21 PM Oct 31, 2023Updated: 04:24 PM Oct 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গৃহশিক্ষিকার প্রেমিকের হাতে খুন কিশোর ছাত্র! অপহরণের ঘটনা প্রমাণ করতে কিশোরের মুক্তির বিনিময়ে মোটা অঙ্কের টাকা চাওয়া হল পরিবারের কাছে। এমন চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে যোগীরাজ্যের কানপুর (Kanpur) শহরে। ইতিমধ্যে এই ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে গৃহশিক্ষিকা, তাঁর প্রেমিক এবং তাঁদের এক বন্ধুকে। ঘটনার পূর্ণাঙ্গ তদন্তে নেমেছে পুলিশ।

Advertisement

দশম শ্রেণির ছাত্রকে খুনে অভিযুক্ত গৃহশিক্ষিকা রুচিতার প্রেমিক প্রভাত শুক্লা। ঘটনার দিন কিশোরকে প্রভাত জানান, শিক্ষিকা তাকে ডাকছেন। সেকথায় বিশ্বাস করে প্রভাতের সঙ্গে নিজের বাড়ি থেকে কাছাকাছি এলাকার একটি স্টোর রুমে যায় কিশোর। সেই দৃশ্য দেখা গিয়েছে সিসিটিভি ফুটেছে। ২০ মিনিট পরে স্টোর রুম থেকে প্রভাত একাই বেরিয়ে আসেন। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, ওই স্টোর রুমে সেই সময় আর কেউ ঢোকেনি।

[আরও পড়ুন: ‘সরকার বন্ধু আদানির চাপেই হ্যাকিং’, সাংসদদের ফোনে নজরদারিতে বিস্ফোরক রাহুল]

সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, পোশাক বদলে নিহত কিশোরের স্কুটারে চেপে চলে যাচ্ছেন অভিযুক্ত। দেহ উদ্ধারের পরে তদন্তে নেমে প্রভাত, বছর ২১-এর গৃহশিক্ষিকা রুচিতা এবং তাঁদের বন্ধু আরিয়নকে গ্রেপ্তার করেছে পুলিশ। এক পুলিশকর্তা জানান, কিশোরের পরিবার মুক্তিপণের জন্য চিঠি পান। যদিও তাঁর আগেই কিশোরকে হত্যা করা হয়েছিল।

[আরও পড়ুন: ছেলে বিক্রি আছে! যোগীরাজ্যে ফুটপাতে ঋণ শোধ করতে প্ল্যাকার্ড হাতে অসহায় বাবা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement