shono
Advertisement

‘তোমার বাপের কী?’, পোশাক নিয়ে শাসন করায় বৃদ্ধের উপর চিৎকার উরফির, ভাইরাল ভিডিও

উরফিকে কী এমন বলেছিলেন ওই বৃদ্ধ?
Posted: 07:01 PM Sep 23, 2023Updated: 07:01 PM Sep 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এমনিতে সোশ্যাল মিডিয়ায় নানা কাণ্ড উরফি জাভেদ (Urfi Javed) ঘটিয়ে থাকেন। তবে এবার ঘটনা তাঁর সঙ্গেই ঘটে গিয়েছে। আর তাতেই বেজায় ক্ষিপ্ত সোশাল মিডিয়া স্টার। বিমানবন্দরে পোশাক নিয়ে উপদেশ দিতে গিয়েছিলেন এক বৃদ্ধ। তাতেই মেজাজ হারান তারকা।

Advertisement

নিজের খোলামেলা এবং উদ্ভট পোশাকের জন্য হামেশাই খবরের শিরোনামে থাকেন উরফি। কবে কী কাণ্ড সোশ্যাল মিডিয়া ঘটাচ্ছেন। তা নিয়ে উৎসাহের অন্ত নেই। কেউ কেউ উরফির ফ্যাশন সেন্সের প্রশংসা করেন, তবে বেশিরভাগই মানুষই তাঁর খোলামেলা পোশাকের বিরুদ্ধে। অনেকে উরফির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ারও দাবি তোলেন।

[আরও পড়ুন: এলাহি আয়োজন, নিয়ম ভেঙে পরিণীতির বিয়ের অনুষ্ঠানের ভিডিও ফাঁস ভাগ্যশ্রীর!]

অবশ্য সমালোচনা নিয়ে উরফি কখনই বিশেষ মাথা ঘামাননি। নিজের আজব ফ্যাশন বজায় রেখেছেন। এখন আবার মাথার চুলের রং শকিং পিঙ্ক করে ফেলেছেন সোশাল মিডিয়া স্টার। সে যাই হোক, সবুজ রঙের পিঠখোলা পোশাক পরে বিমানবন্দরে গিয়েছিলেন উরফি এবং তাতে বক্ষযুগলের কিছু অংশ দেখা যাচ্ছিল। তা দেখেই ওই ব্যক্তি শাসন করতে যান।

বৃদ্ধ উরফিকে বলেন, ‘এই ধরনের পোশাকে তুমি দেশের সম্মানহানি করছ।’ এই কথা শুনেই মেজাজ হারান উরফি। বৃদ্ধকে চিৎকার করে বলতে থাকেন ‘তোমার বাপের কী?’ পরিস্থিতি বেগতিক দেখে উরফির সঙ্গে থাকা এক মহিলা তাঁকে টানতে টানতে দূরে নিয়ে যান। তখনও সোশাল মিডিয়া স্টারের বিরক্তি কমেনি। সোশ্যাল মিডিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়েছে এই ভিডিও। আর নেটিজেনদের অনেকেই বৃদ্ধের পক্ষে মন্তব্য করেছেন।

[আরও পড়ুন: ‘ডাঙ্কি’তে শাহরুখ-ধর্মেন্দ্রর দুরন্ত এক দৃশ্য! বড় খবর ফাঁস করে দিলেন তাপসী পান্নু]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement