shono
Advertisement

‘স্তন দেখালে তোমার বাবার কী!’ যুবকের উপর খেপলেন উরফি

সম্প্রতি বিমানযাত্রীর হাতে হেনস্থার অভিযোগ তুলেছিলেন উরফি।
Posted: 08:14 PM Jul 25, 2023Updated: 08:14 PM Jul 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের খেপলেন উরফি। উরফির যত রাগ এবার গিয়ে পড়ল এক যুবকের উপর। কারণ?

Advertisement

গপ্পোটা একটু খোলসা করে বলা যাক। সাজুগুজু করে মুম্বই বিমান বন্দরে গিয়েছিলেন উরফি। সেখানেই তাঁর পোশাক দেখে হঠাৎই এক যুবক বলে উঠলেন, এ কেমন পোশাক পরেছেন, স্তন দেখা যাচ্ছে তো! যুবকের মুখে একথা শুনে প্রথমে হেসে উঠলেও, পরে কিন্তু যুবকের উপর চড়াও হলেন উরফি। সোজা তাঁকে বললেন, আমার স্তন দেখা যাচ্ছে তো, তোমার বাবার কী! উরফির মুখে এমন ভাষা শুনে হতবাক সবাই।

নিজের খোলামেলা এবং উদ্ভট পোশাকের জন্য হামেশাই খবরের শিরোনামে থাকেন উরফি। কবে কী কাণ্ড সোশ্যাল মিডিয়া ঘটাচ্ছেন। তা নিয়ে উৎসাহের অন্ত নেই। কেউ কেউ উরফির ফ্যাশন সেন্সের প্রশংসা করেন, তবে বেশিরভাগই মানুষই তাঁর খোলামেলা পোশাকের বিরুদ্ধে। অনেকে উরফির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ারও দাবি তোলেন।

[আরও পড়ুন: ঘনাচ্ছে যুদ্ধের মেঘ! মার্কিন সাবমেরিন আসতেই পরপর মিসাইল ছুঁড়ল কিমের দেশ]

অবশ্য সমালোচনা নিয়ে উরফি কখনই বিশেষ মাথা ঘামাননি। তবে সম্প্রতি রেস্তরাঁয় ঢুকতে বাধা পেয়ে চূড়ান্ত হতাশ হয়েছিলেন সোশ্যাল মিডিয়ার তারকা। ইনস্টা স্টোরিতে তিনি লিখেছিলেন, “এটা কী সত্যিই একবিংশ শতাব্দী মুম্বই? আজ আমায় রেস্তরাঁয় ঢুকতে দেওয়া হয়নি। আপনার আমার ফ্যাশন পছন্দ নাই-ই হতে পারে। তার জন্য আমার সঙ্গে এমন ব্যবহার করতে পারেন না। আর যদি কারণ এটাই হয়, তাহলে ভুলভাল অজুহাত দেবেন না। আমি বীতশ্রদ্ধ।” অনলাইন খাবার ডেলিভারি সংস্থাকে ট্যাগ করে বিষয়টি দেখতেও বলেন উরফি।

উল্লেখ্য, হিন্দি টেলিভিশনের অভিনেত্রী হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন উরফি। পরে ‘বিগ বস OTT’ শোয়ে প্রতিযোগী হিসেবে নজর কেড়েছিলেন। তবে সেসব এখন অতীত। উদ্ভট পোশাক পরে ক্যামেরার সামনে পোজ দেওয়াকেই নিজের পেশা বানিয়ে ফেলেছেন তিনি।

[আরও পড়ুন: অচেতন ব্যক্তির উপর প্রস্রাব, মাথায় লাথি! ভিডিও ভাইরাল হতেই তৎপর যোগীরাজ্যের পুলিশ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement