shono
Advertisement
Urfi Javed

ফুলে ঢোল চোখ, ঠোঁট! হঠাৎ কী হল উরফির?

সোশাল মিডিয়ায় উরফির ছবি ভাইরাল?
Published By: Akash MisraPosted: 09:07 PM Jun 03, 2024Updated: 09:12 PM Jun 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এমনিতে উরফির দিন কাটে ক্যামেরার সামনেই। রোজই নিত্য-নতুন ফ্যাশনে চমকে দিচ্ছেন উরফি। রোজই সোশাল মিডিয়ায় ভাইরাল। সেই উরফিই এবার পড়লেন মহা বিপাকে। ঘুম থেকে উঠেই উরফি দেখেন তাঁর চোখ, ঠোঁট ফুলে ঢোল! মুখ বেঁকে গিয়ে উরফিকে চেনা দায়। তা হঠাৎ কী হল উরফির? হঠাৎ এমন অবস্থা কেন?

Advertisement

ইনস্টাগ্রামে ছবি দিয়ে লম্বা পোস্ট করেছেন ভাইরালকন্যা উরফি। সেই পোস্টে তিনি লিখলেন, ''অনেকেই আমার এমন চেহারা দেখে মনে করছেন, আমি নাকি আসলে ফিলার্স ব্যবহার করেছি। কিন্তু সেটা নয়। আমার অ্যালার্জি হয়েছে। ঠোঁট ও চোখে প্রচণ্ড ব্যথা। যত দিন এগোচ্ছে সমস্যা যেন আরও বাড়ছে। তাই এটা ফিলার্স নয়। এটা অ্য়ালার্জি।''

উরফি আরও জানালেন, ''আমি ১৮ বছর বয়স থেকে যে বোটস্ক নিই, সেটাই নিয়েছি। আলাদা করে কোনও বোটস্ক বা ফিলার্স ব্যবহার করিনি। তাই ভুয়ো খবর রটানোর আগে সত্যিটা জানুন।''

[আরও পড়ুন: বঙ্গ রাজনীতির রঙ্গমঞ্চে তারকাদের চালচিত্র, ভোট সাম্রাজ্য এবার কার দখলে? ]

হিন্দি টেলিভিশনের অভিনেত্রী হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন উরফি। পরে ‘বিগ বস OTT’ শোয়ে প্রতিযোগী হিসেবে নজর কেড়েছিলেন। তবে সেসব এখন অতীত। এখন উদ্ভট পোশাক পরে ক্যামেরার সামনে পোজ দেওয়াকেই নিজের পেশা বানিয়ে ফেলেছেন উরফি। সোশ্যাল মিডিয়ায় নানা ছবি ও ভিডিও আপলোড করেন তিনি।

নিজের খোলামেলা এবং উদ্ভট পোশাকের জন্য হামেশাই খবরের শিরোনামে থাকেন উরফি। কবে কী কাণ্ড সোশ্যাল মিডিয়া ঘটাচ্ছেন। তা নিয়ে উৎসাহের অন্ত নেই। কেউ কেউ উরফির ফ্যাশন সেন্সের প্রশংসা করেন, তবে বেশিরভাগই মানুষই তাঁর খোলামেলা পোশাকের বিরুদ্ধে। অনেকে উরফির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ারও দাবি তোলেন। সেই উরফির হঠাৎ কী হল তা নিয়ে জল্পনা বলিপাড়ায়।

[আরও পড়ুন: সুনীল মাহাতো-শিলাজিতের অজান্তেই মনোজ বাজপেয়ীর ছবিতে ‘পিন্দারে পলাশের বন’!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • যত দিন এগোচ্ছে সমস্যা যেন আরও বাড়ছে। তাই এটা ফিলার্স নয়।
  • মুখ বেঁকে গিয়ে উরফিকে চেনা দায়।
Advertisement