shono
Advertisement

কারগিল বিজয় দিবস উপলক্ষে ফের প্রেক্ষাগৃহে আসছে ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’

৫০০টি প্রেক্ষাগৃহে দেখানো হবে এই ছবি। The post কারগিল বিজয় দিবস উপলক্ষে ফের প্রেক্ষাগৃহে আসছে ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ appeared first on Sangbad Pratidin.
Posted: 05:53 PM Jul 24, 2019Updated: 02:01 PM Jul 25, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বড়পর্দায় দেখার সুযোগ পাবেন ভিকি কৌশলের ‘উরি’ ম্যাজিক। ২০১৬ সালের ১৮ সেপ্টেম্বর। কাশ্মীরের উরির সেনাঘাঁটিতে জঙ্গি হামলা নাড়িয়ে দিয়েছিল গোটা দেশকে। যার যোগ্য জবাব ফিরিয়ে দিতে সার্জিক্যাল স্ট্রাইক করেছিল ভারতীয় সেনা। ভারতীয় সেনাদের সেই বীরত্বের কাহিনিই বড়পর্দায় উঠে এসেছিল পরিচালক আদিত্য ধরের হাত ধরে। যেই ছবি রীতিমতো সাড়া ফেলে দিয়েছিল বক্স অফিসে। এবার সেই ছবিকেই আবার বড়পর্দায় ফিরিয়ে আনার উদ্যোগ নিয়েছে মহারাষ্ট্র সরকার।

Advertisement

[আরও পড়ুন: কেউ মনে রাখেনি, নিরাপত্তারক্ষীর জীবনই এখন রোজনামচা প্রবীণ পরিচালকের]

আগামী ২৬ জুলাই, কারগিল বিজয় দিবস উপলক্ষে মহারাষ্ট্র সরকারের উদ্যোগে রাজ্যজুড়ে দেখানো হবে ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’। আর এই খবর নিশ্চিত করেছেন ছবির প্রযোজক রনি স্ক্রুওয়ালা খোদ। “এই ছবি বানানোর নেপথ্যে প্রধান উদ্দেশ্য ছিল প্রত্যেক দেশবাসীর মনে গর্বের বীজ বপণ করা। আমাদের দেশের জন্যে দিনের পর দিন সেনারা যেভাবে প্রাণপাত করে কাজ করে যাচ্ছেন, তাকে সম্মান জানাতেই এই ছবি তৈরি করা হয়েছে। সেনাদের আত্মত্যাগ, বলিদান দেশের যুবসমাজের সামনে তুলে ধরে তাঁদের উদ্বুদ্ধ করা এবং অনুপ্রেরণা জোগানোর মধ্যেই একজন পরিচালকের স্বার্থকতা। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়ণবিসকে অসংখ্য ধন্যবাদ দর্শকদের কথা মাথায় রেখে কারগিল বিজয় দিবস উপলক্ষে তিনি যে আবার প্রেক্ষাগৃহে ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’কে নিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছেন”, এমনটাই বলেছেন প্রযোজক রনি। মহারাষ্ট্রের মোট ৫০০টি প্রেক্ষাগৃহে ২৬ জুলাই দেখানো হবে এই ছবি। ভিকি কৌশল অভিনীত এই ছবি মুক্তি পেয়েছিল চলতি বছরেরই ১১ জানুয়ারি। এবার মাস ছয়েক পর পর্দায় ফের বিস্ফোরণ ঘটাতে আসছে ভিকি। মহারাষ্ট্র সরকারের এই উদ্যোগে যারপরনাই উচ্ছ্বসিত অভিনেতা।

[আরও পড়ুন: অসহিষ্ণুতা ইস্যুতে ফের সরব বিদ্বজ্জনরা, প্রধানমন্ত্রীকে চিঠি শ্যাম বেনেগাল-অপর্ণা সেনদের]

অতএব বড়পর্দায় ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ যাঁরা দেখতে পারেননি, এই সুবর্ণ সুযোগ তাঁরা হাতছাড়া করবেন না। প্রসঙ্গত, ‘উরি’র উপচে পড়া বক্স অফিস সাফল্যের পরই পরিচালক আদিত্য ধর, প্রযোজক রনি স্ক্রুওয়ালা এবং অভিনেতা ভিকি কৌশল ফের কাজ করছেন একসঙ্গে। ছবির নাম ‘অশ্বত্থামা’। দেশের বর্তমানের পরিস্থিতির প্রেক্ষাপটে তৈরি হবে এই অ্যাকশন-থ্রিলার ঘরানার ছবি। মূল চরিত্রে ভিকিই থাকছেন।

 

The post কারগিল বিজয় দিবস উপলক্ষে ফের প্রেক্ষাগৃহে আসছে ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement