shono
Advertisement

সাইবার অপরাধের শিকার উর্মিলা মাতন্ডকর, হ্যাকারদের কবলে অভিনেত্রীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট

ডিসেম্বরের শুরুতেই ঘটা করে শিব সেনায় যোগ দিয়েছিলেন, তারপরই এই কাণ্ড।
Posted: 08:13 PM Dec 17, 2020Updated: 08:13 PM Dec 17, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডিসেম্বরের শুরুতেই ঘটা করে শিব সেনায় (Shiv Sena) যোগ দিয়েছিলেন। তাঁর হাতে দলীয় পতাকা তুলে দিয়েছিলেন দলের সভাপতি তথা মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে (Uddhav Thackeray)। এর মধ্যেই আচমকা সাইবার ক্রাইমের শিকার হলেন উর্মিলা মাতন্ডকর (Urmila Matondkar)। হ্যাক করা হল অভিনেত্রী তথা রাজনীতিবিদের ইনস্টাগ্রাম (Instagram) অ্যাকাউন্ট।

Advertisement

বুধবার নিজের টুইটার (Twitter) প্রোফাইলে ছবি আপলোড করে ক্যাপশনে উর্মিলা জানান, সাইবার ক্রাইমের মতো বিষয়কে মোটেও হালকাভাবে নেওয়া উচিত নয়। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে। মুম্বই পুলিশের সাইবার ক্রাইম শাখায় তিনি সঙ্গে সঙ্গে FIR করেছেন। এফআইআরের কপি তিনি সাইবার ক্রাইম শাখার ডিসিপি রশমি কারান্ডিকারের হাতে তুলে দিয়েছেন। যিনি তাঁকে এই বিষয়ে আরও অনেক কিছু জানিয়েছেন। ভবিষ্যতে সেগুলি মাথায় রাখবেন বলেও জানান উর্মিলা।

[আরও পড়ুন: একমাত্র ভারতীয় হিসেবে বিশ্বের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া তারকাদের তালিকায় অক্ষয় কুমার]

বৃহস্পতিবার টুইটারেই অভিনেত্রী জানান, মুম্বই পুলিশের সাহায্যে তিনি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি ফেরত পেয়েছেন। এত অল্প সময়ে অ্যাকাউন্ট পুনরুদ্ধারের জন্য মুম্বই পুলিশকে ধন্যবাদও দেন তিনি। তবে অভিনেত্রীর কিছু প্রিয় পোস্ট আর উদ্ধার করা যায়নি। তার জন্য একটু দুঃখ রয়েছে মনে। সামগ্রিকভাবে অবশ্য ইনস্টাগ্রামে ফিরতে পেরে বেশ খুশি বলিউড তারকা।

অভিনয়ের থেকে ইদানিং রাজনীতিতে বেশি মন দিয়েছেন উর্মিলা মাতন্ডকর। গত লোকসভা নির্বাচনে কংগ্রেসের (Congress) প্রার্থী হয়েছিলেন তিনি। কিন্তু হেরে যাওয়ার পরই সেপ্টেম্বর মাসে দলত্যাগ করেন। কংগ্রেসের বিরুদ্ধে দলাদলির অভিযোগ আনেন। জানান মানুষের সেবা করতে রাজনীতিতে ভিন্ন ভূমিকায় ফিরবেন। সেই কথা রেখেই পয়লা ডিসেম্বরে মহারাষ্ট্রের শাসক দল শিব সেনায় যোগ দেন উর্মিলা।

[আরও পড়ুন: ‘আদুরে রাজকন্যা সব!’, সংসদের শীতকালীন অধিবেশন বাতিল নিয়ে কটাক্ষ, বিপাকে বিক্রান্ত মেসি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement