shono
Advertisement

পন্থের সঙ্গে হাসপাতালে দেখা করলেন উর্বশীর মা? ‘গোটা পরিবার পাগল’, কটাক্ষ নেটিজেনদের

ছবি পোস্ট করে মেয়ে উর্বশীকে সান্ত্বনাও দিয়েছেন মীরা রাউতেলা।
Posted: 05:15 PM Jan 09, 2023Updated: 05:15 PM Jan 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উর্বশী রাউতেলা যে ঋষভ পন্থের প্রতি দুর্বল, তা এখন ‘ওপেন সিক্রেট’। কিন্তু তাঁর মা মীরা রাউতেলা যেসব কাণ্ড ঘটাচ্ছেন, তা দেখে রীতিমতো অবাক নেটদুনিয়ার বাসিন্দারা। মেয়ের পর এবার পন্থের (Rishabh Pant) হাসপাতালের ছবি পোস্ট করলেন তাঁর মা’ও!

Advertisement

বর্তমানে মুম্বইয়ের কোকিলাবেন আম্বানি হাসপাতালে ভরতি ভারতীয় উইকেটকিপার-ব্যাটার। সম্প্রতি ইনস্টাগ্রাম (Instagram) স্টোরিতে সেই হাসপাতালের ছবি পোস্ট করেছিলেন উর্বশী। ছবির ক্যাপশনে কিছু না লিখলেও লোকশন হিসাবে মুম্বই শহরকে ট্যাগ করেন নায়িকা। তাতেই নেটদুনিয়ায় জল্পনা শুরু হয়, ঋষভ পন্থ যে হাসপাতালে ভরতি আছেন, উর্বশী (Urvashi Rautela) হয়তো তার আশেপাশে ঘোরাফেরা করছেন। কিন্তু লোকলজ্জার ভয়ে কাছে যেতে পারছেন না। এবার অনেকটা একই কাজ করলেন অভিনেত্রীর মা মীরা রাউতেলা। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সেই হাসপাতালের ছবি পোস্ট করলেন তিনি। তারপরই জল্পনা শুরু, তবে কি মেয়ের হয়ে পন্থকে দেখতে মা ছুটে গেলেন হাসপাতালে?

[আরও পড়ুন: চাকরি গেল আরও ৩ প্রাথমিক শিক্ষকের, এপর্যন্ত হাই কোর্টের ‘কোপে’ মোট ২৫৮ জন]

কিন্তু শুধু হাসপাতালের ছবি পোস্ট করেই ক্ষান্ত থাকেননি মীরা। ক্যাপশনে মেয়েকে সান্ত্বনাও দিয়েছেন তিনি। লিখেছেন, “সব ঠিক আছে। চিন্তা করো না।” অর্থাৎ দুর্ঘটনায় গুরুতর আহত পন্থের জন্য যে উর্বশী বেশ চিন্তিত, তা মীরার এই পোস্টেই বেশ স্পষ্ট। পাশাপাশি পন্থের জন্য উর্বশীর দুর্বলতার বিষয়টিও যেন মেনে নিয়েছেন তিনি। আর এসব দেখেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে হাসি-ঠাট্টা।

অনেকেই মীরা রাউতেলার পোস্ট দেখে প্রশ্ন তুলেছেন, গোটা পরিবার কি পাগল? আরেক নেটিজেন লিখেছেন, এতই যখন ভালবাসেন, তাহলে হাসপাতালে গিয়েই দেখা করে আসুন। কেউ কেউ আবার সান্ত্বনা দিয়ে মশকরা করে বলেছেন, “চিন্তা করবেন না। আপনার জামাই সুস্থ হয়ে যাবে।” সব মিলিয়ে পন্থের অসুস্থতার মাঝে আরও একবার শিরোনামে উর্বশী ও তাঁর মা। শুধুই কি প্রচারের আলোয় থাকার চেষ্টা? কে জানে!

[আরও পড়ুন: গণশক্তিতে মোদির মুখ, রেলের বিজ্ঞাপনের মোড়কে বাম মুখপত্রে বিজেপির প্রচার!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement