shono
Advertisement

ঋষভ পন্থ অতীত? অন্য পুরুষের প্রেমে মজেছেন উর্বশী! নয়া পোস্ট ঘিরে শুরু জল্পনা

ঋষভকে নিয়ে গুঞ্জনে ইতি টানতে উর্বশীর নতুন দাওয়াই।
Posted: 11:24 AM Oct 29, 2022Updated: 11:24 AM Oct 29, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা (Urvashi Rautela) আর ক্রিকেটার ঋষভ পন্থকে নিয়ে গুঞ্জন যেন থেমেও থামছে না। সোশ্যাল মিডিয়ায় উর্বশী যাই করুন না কেন, কোনও না কোনওভাবে নেটিজেনরা ঋষভ পন্থের প্রসঙ্গ তুলে আনবেনই। প্রথম প্রথম এসব নিয়ে উর্বশী মাথা ঘামালেও, ইদানিং আর এসব গুঞ্জনকে পাত্তা দিচ্ছেন না তিনি। উলটে নেটিজেনদের মুখ বন্ধ করতে সম্প্রতি অভিনেত্রী যা করলেন, তা দেখে তাজ্জব লোকজন!

Advertisement

ব্যাপারটা একটু বিশদে বলা যাক। এতদিন উর্বশী তাঁর নানা পোস্টে হ্য়াশট্যাগে লিখতেন RP। নেটিজেনরা তো ধরেই নিয়েছিল এই RP আসলে ঋষভ পান্থ। কিন্তু নেটিজেনদের সেই ভাবনায় জল ঢাললেন উর্বশী নিজেই।

তা কী করলেন উর্বশী?

সোশ্যাল মিডিয়ায় উর্বশী দক্ষিণ তারকা রাম পন্থিনেনির সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন। সঙ্গে হ্যাশট্য়াগে লিখেছেন ভালবাসার কথা। উর্বশীর এই পোস্ট দেখেই নেটিজেনরা শুরু করে দিলেন হইচই। অনেকে তো বলেই ফেললেন, ইনিই আসলে আপনার প্রাণের RP!

[আরও পড়ুন: ছোটবেলার কথা মনে করাবে ‘দোস্তজী’, দেখুন আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত ছবির ট্রেলার ]

বেশ কিছুদিন ধরেই ঋষভ ও উর্বশীর সম্পর্ক নিয়ে জল্পনা চলছে। ২০১৮ সালে তাঁদের সম্পর্ক থাকলেও তা বেশিদিন টেকেনি। পরবর্তীকালে ইশা নেগির সঙ্গে সম্পর্কের কথা সকলের সামনে প্রকাশ করেন ঋষভ। কিন্তু উর্বশীর ব্যক্তিগত সম্পর্কের কোনও খবর ছিল না। কিছুদিন আগেই উর্বশীর একটি সাক্ষাৎকারের পরে ফের পুরনো সম্পর্কের কথা মাথাচাড়া দিয়ে ওঠে। একে অপরকে কটাক্ষ করে বার্তা দেন দু’জনেই। তবে কিছুদিন ধরেই উর্বশীর সোশ্যাল মিডিয়া থেকে পরিষ্কার, ঋষভের মনে জায়গা পুনরুদ্ধার করতেই বেশি আগ্রহী তিনি।

গোটা বিষয়টি নেটিজেনদেরও নজরে পড়েছে। অধিকাংশই মনে করছেন, নিজের ভালবাসার কথা প্রকাশ করে ঠিকই করছেন উর্বশী। কেউ কেউ আবার মনে করছেন, এভাবে ঋষভের মনসংযোগে ব্যাঘাত ঘটাচ্ছেন উর্বশী। তবে এই বিষয়ে কোনও প্রতিক্রিয়া দেননি ঋষভ। তবে তাঁদের সম্পর্ক নিয়ে আগামী দিনেও জল্পনা বাড়বে বলেই মত নেটিজেনদের।

[আরও পড়ুন: ‘আমার টুইটার ফেরত চাই!’ মালিকানা বদল হতেই এলন মাস্কের কাছে আবদার কঙ্গনার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement