shono
Advertisement

‘পা দেখানো জামা পরেছি, ট্রোল করুন!’, ফেসবুকে প্রতিবাদী ‘জুন আন্টি’ঊষসী

কয়েকদিন আগে বিকিনি পরার জন্য কটাক্ষের শিকার হয়েছিলেন অভিনেত্রী।
Posted: 12:57 PM Mar 09, 2022Updated: 01:22 PM Mar 09, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ট্রোলারদের এবার একহাত নিলেন অভিনেত্রী ঊষসী চক্রবর্তী। ফেসবুকে নিজেই খোলামেলা পোশাকের ছবি পোস্ট করে লিখলেন, ”নিন এবার ট্রোল করুন!” বিভিন্ন সময়ে নেটিজেনদের হাতে কটাক্ষের শিকার হয়ে এবার রীতিমতো প্রতিবাদী হয়ে উঠলেন ঊষসী (Ushasie Chakraborty)।

Advertisement

ব্যাপারটা একটু বিশদে বলা যাক। ৮ মার্চ নারী দিবসের দিন প্রায় প্রত্যেক সেলিব্রিটিই নিজের মতো করে সোশ্যাল মিডিয়ায় নানা কথা শেয়ার করেছেন। তবে ঊষসী বরং এই দিনটাকেই বেছে নিলেন মহিলাদের পোশাক নিয়ে নেটিজেনদের কটাক্ষ করার প্রতিবাদ দিবস হিসেবে। ঊষসী তাঁর ফেসবুকে শেয়ার করলেন একটি লাল গাউন পরা ছবি। যেখানে তাঁর পা অনাবৃত। ছবির ক্যাপশনে ঊষসী লিখলেন, ”নিন এবার শুরু করে দিন …….অমুকের মেয়ে তমুকের নাতনি পা বের করা জামা পড়েছে – এ মা ছিঃ ছিঃ আপনাদের সুবিধার্থের জন্য আমিই শুরু করে দিলাম…বাই দ্য ওয়ে মেয়েদের পোশাক নিয়ে ট্রোল করা সকল নারী – পুরুষকে শ্রমজীবী নারী দিবসের শুভেচ্ছা।”

[আরও পড়ুন: শিকলে বাঁধা বেজির সঙ্গে ছবি পোস্টের জের, বন দপ্তরের জিজ্ঞাসাবাদে জেরবার শ্রাবন্তী ]

কয়েক দিন আগে ছুটি কাটাতে গোয়ায় উড়ে গিয়েছিলেন ঊষসী (Ushasie Chakraborty)। সেখানকার সৈকতে বিকিনি পরে হাতে সিগারেট নিয়ে ছবি পোস্ট করতেই রীতিমতো ঝাঁপিয়ে পড়েছিলেন নেটিজেনদের একাংশ। অভিনেত্রীর প্রয়াত বাবা কমরেড শ্যামল চক্রবর্তীকে টেনে এনে ঊষসীকে কটাক্ষ করেছিলেন কিছু সংখ্যক নেটিজেন।

ছবি পোস্ট করে ঊষসী লিখেছিলেন, ”ধূমপান করা স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক। তবে সিগারেট হাতে নেওয়া একেবারেই নয়!” ঊষসীর এই পোস্টের নিচেই মন্তব্যের ঝড়। ঊষসীকে এভাবে দেখে অনেকেই তীব্র নিন্দা শুরু করলেন। কেউ কেউ লিখলেন, ”কিন্তু কমরেড শ্যামল চক্রবর্তীর মেয়ের কাছে এই পোশাকে ছবি তোলা আশা করিনি। শরীরের নিম্নাংশ আরেকটু ঢেকে রাখা উচিত ছিল।”

[আরও পড়ুন: ‘গাঙ্গুবাইয়ের সাফল্য ভুয়ো, জলে দুধ মেশাচ্ছেন আলিয়া!’ কটাক্ষ কঙ্গনার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement