shono
Advertisement

আইফোন ব্যবহার করেন? নেটফ্লিক্সের শো দেখতে সমস্যায় পড়বেন আপনি

কেন জানেন? The post আইফোন ব্যবহার করেন? নেটফ্লিক্সের শো দেখতে সমস্যায় পড়বেন আপনি appeared first on Sangbad Pratidin.
Posted: 05:33 PM Mar 24, 2019Updated: 05:33 PM Mar 24, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইফোন ব্যবহার করেন? কিন্তু নেটফ্লিক্সের নিয়মিত দর্শক আপনি? এই ডিজিটাল প্ল্যাটফর্মের ওয়েব সিরিজগুলি দেখার জন্য মুখিয়ে থাকেন? তবে আপনার জন্য দুঃসংবাদ। কারণ আইফোনে দেখা যাবে না নেটফ্লিক্স

Advertisement

ডিজিটালের যুগে টিভির বদলে যুব প্রজন্মের চোখ আটকে থাকে মোবাইলে। একগুচ্ছ ডিজিটাল প্ল্যাটফর্মে যখন খুশি নিজের পছন্দের শোটি দেখে নেওয়ার সুযোগ পান দর্শকরা। তাই যতদিন যাচ্ছে, ততই বাড়ছে নেটফ্লিক্স, আমাজন প্রাইম ভিডিও, জি ফাইভ, হইচই-এর মতো ডিজিটাল প্ল্যাটফর্মের জনপ্রিয়তা। অ্যান্ড্রয়েড ফোনে ওয়েব সিরিজ কিংবা সিনেমা দেখতে কোনও সমস্যা হয় না। সাবস্ক্রাইব করে নিলেই কাজ শেষ। কিন্তু যাঁরা আইফোন ব্যবহার করেন, তাঁরা এবার নেটফ্লিক্স দেখতে গিয়ে বাধা পেতে পারেন। কারণ নেটফ্লিক্সের সিইও রিড হেস্টিংস জানিয়ে দিয়েছেন, অ্যাপল-এর আসন্ন ভিডিও পরিষেবায় নেটফ্লিক্সের সাবস্ক্রিপশন বিক্রি করা হবে না।

[আরও পড়ুন: বাড়িতে ওয়াই-ফাই স্লো চলছে? ব্যবহার করুন এই কয়েকটি পদ্ধতি]

আগামিকাল, সোমবার নিজস্ব ভিডিও-স্ট্রিমিং আনতে পারেন আইফোন নির্মাতারা। আসলে অ্যাপল চাইছে তাদের কোম্পানির ভিডিও পরিষেবাই যেন ইউজাররা উপভোগ করেন। আর সেই কারণেই অন্যান্য ডিজিটাল প্ল্যাটফর্মকে কম গুরুত্ব দিচ্ছে তারা। আইওএস-এর অ্যাপল টিভি অ্যাপের সর্বশেষ ভার্সানে এখনও নেটফ্লিক্স কাজ করে না। তাই অ্যাপেলের এমন সিদ্ধান্ত অনেকের কাছেই প্রত্যাশিত ছিল। তবে অ্যাপল কর্তৃপক্ষ জানাচ্ছে, টিভি অ্যাপটি থেকে নেটফ্লিক্সের বিশেষ আয়ের জায়গা নেই। সেই জন্যই নেটফ্লিক্স কাজ করে না। আপাতত অ্যাপল ব্যস্ত তাদের নয়া ভিডিও-স্ট্রিমিং নিয়ে। সেখানেও একগুচ্ছ শো দেখতে পাবেন আইফোন ইউজাররা। তবে কী ধরনের শো সেখানে দেখা যাবে কিংবা সাবস্ক্রিপশনের পদ্ধতি কী, তা এখনও বিস্তারিত জানানো হয়নি। কিন্তু আপনি যদি নেটফ্লিক্স ভক্ত হন, তবে আইফোনের পাশাপাশি একটি অ্যান্ড্রয়েড ফোনও ব্যবহার করতে হবে আপনাকে।

[আরও পড়ুন: এখনই বদলে ফেলুন ফেসবুক পাসওয়ার্ড, পরামর্শ সাইবার বিশেষজ্ঞদের]

The post আইফোন ব্যবহার করেন? নেটফ্লিক্সের শো দেখতে সমস্যায় পড়বেন আপনি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement