shono
Advertisement

বুধে বাংলা, পরদিনই উত্তরপ্রদেশ! স্ত্রীর কাটা মাথা হাতে ঘুরে বেড়াল স্বামী

এমন বীভৎস ঘটনায় চাঞ্চল্য যোগীরাজ্যে।
Posted: 02:43 PM Feb 16, 2024Updated: 03:56 PM Feb 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমদিবসে হাড়হিম এক দৃশ্য দেখেছিল বাংলা। মেদিনীপুরের চিস্তিপুরে এক যুবককে দেখা যায় স্ত্রীর কাটা মুন্ডু হাতে ঘুরে বেড়াতে। এবার তেমনই দৃশ্য দেখা গেল উত্তরপ্রদেশেও (Uttar Pradesh)। বৃহস্পতিবার স্ত্রীর কাটা মাথা হাতে নিয়ে ঘুরে বেড়াল অনিল নামের এক ব্যক্তি। এমন বীভৎস ঘটনায় চাঞ্চল্য যোগীরাজ্যে।

Advertisement

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, আট বছর আগে ওই মহিলার সঙ্গে বিয়ে হয়েছিল অভিযুক্তের। কিন্তু তাঁরা আলাদাই থাকতেন। অভিযুক্ত অনিলের সন্দেহ ছিল, স্ত্রী পরকিয়ায় জড়িয়েছে। আর এর পরই সে তাঁর মাথা কেটে খুন করে বলে দাবি পুলিশের। ওই দম্পতির দুই সন্তান রয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করে বিষয়টি খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

[আরও পড়ুন: মেলেনি হুইলচেয়ার, বিমানবন্দরেই লুটিয়ে পড়ে মৃত ৮০ বছরের বৃদ্ধ! কাঠগড়ায় এয়ার ইন্ডিয়া]

এই ঘটনার আগের দিন ভ্যালেন্টাইনস ডে-তে পূর্ব মেদিনীপুরের পটাশপুরের চিস্তিপুর গ্রামে দেখা গিয়েছিল এমনই দৃশ্য। অভিযুক্ত চুয়াল্লিশ বছরের গৌতম গুছাইত। স্থানীয়দের দাবি, গৌতম মানসিক ভারসাম্যহীন। একবার নাকি আলিপুর চিড়িয়াখানায় সিংহর গলায় মালা পরানোর উপক্রমও করেছিল সে। বাংলার ওই যুবকও পরকিয়া সন্দেহেই তার স্ত্রীর গলা কেটে খুন করেছে বলে অভিযোগ।

[আরও পড়ুন: ‘সব গুণই আছে’, নীতীশ সরতেই প্রধানমন্ত্রী পদে রাহুলকে সমর্থন লালুর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement