shono
Advertisement

টলিপাড়া থেকে বলিউড, ভ্যালেন্টাইনস ডে-তে প্রেম জাগ্রত দ্বারে

দেখে নিন তারকাদের কিছু প্রেমঘন মুহূর্তের ছবি। The post টলিপাড়া থেকে বলিউড, ভ্যালেন্টাইনস ডে-তে প্রেম জাগ্রত দ্বারে appeared first on Sangbad Pratidin.
Posted: 01:34 PM Feb 14, 2018Updated: 01:49 PM Feb 14, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আজ ভ্যালেন্টাইনস ডে বা বিশ্ব ভালবাসা দিবস। পাশ্চাত্যে এই দিনটিতে প্রেমিক-প্রেমিকারা পরস্পরকে উপহার প্রদানের মাধ্যমে ভালবাসা প্রকাশ করেন। বর্তমানে পাশ্চাত্য সংস্কৃতি অনুসরণ করে ভারত, চিন, তাইল্যান্ড, পাকিস্তান, সৌদি আরব, মালয়েশিয়া-সহ এশিয়া ও আফ্রিকার বিভিন্ন দেশে দিনটি ভালবাসা প্রকাশের দিন হিসেবে পালন করা হয়।

Advertisement

এমনকি এই দিনটি উদযাপন করতে থেমে নেই টলিউড থেকে বলিউডের তারকারাও। এই বিশেষ দিনে কোনও কোনও তারকা তাঁদের আগামী ছবির প্রচার করছেন সোশ্যাল সাইটে, তো আবার কোনও তারকা তাঁদের পুরনো দিনের ছবি পোস্ট করছেন নিজের টুইটারে। আসুন দেখে নেওয়া যাক সেইসব সেলিব্রিটিদের এই দিনটি উদযাপনের এক ঝলক।

টলিউডে এই দিনটি নিয়ে তেমন হইচই না হলেও, আজ সকাল সকাল প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্ত তাঁদের টুইটার হ্যান্ডেলে নিজেদের পরবর্তী ছবি কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত ‘দৃষ্টিকোণ’-এর পোস্টার টুইট করে লিখেছেন, ‘চোখের পলক পড়বে না আপনার, এমনই রুদ্ধশ্বাস এক অচেনা প্রেমের গল্প।’

 

আবার অন্যদিকে আজ টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরার জন্মদিন। সেই উপলক্ষে তাঁকে বিশেষ শুভেচ্ছা জানিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় থেকে আবির চট্টোপাধ্যায় পর্যন্ত সকলেই।

 

অন্যদিকে আবার বলিউডে এই দিনটি নিয়ে কিন্তু বিশেষ উৎসাহী। সকাল সকাল অমিতাভ বচ্চন নিজে তাঁর একটি পুরনো ছবি পোস্ট করে স্মৃতিচারণ করেছেন তাঁদের ভালবাসার প্রথম দিনগুলোকে।

 

আবার শাহিদ কাপুর তাঁর পরবর্তী ছবির শুটিংয়ের জন্য শহরের বাইরে থাকায়, তাঁর স্ত্রী মীরা রাজপুত সোশ্যাল সাইটে নিজেদের একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘ভীষণ মিস করছি তোমাকে।’

 

[বিরাট মজে ‘পরি’-তে, অনুষ্কার সঙ্গে মাঠে নামলেন ছবির প্রচারে]

অন্যদিকে, সোনম কাপুর নিজের প্রেমিকের সঙ্গে একটি ছবি সোশ্যাল সাইটে  পোস্ট করে ব্যক্ত করেছেন তাঁদের প্রেমের কথা।

 

সবমিলিয়ে টলি থেকে বলি এই দিনটি উদযাপন করতে থেমে নেই কেউই। তাই আপনিও বা পিছিয়ে থাকবেন কেন। এখনও যদি প্রেমিক বা প্রেমিকার সঙ্গে কোনও প্ল্যান করে না থাকেন তো এখনই তাঁকে একটা ফোন করে ফেলুন আর তারপর বাকিটা আপনাদের উপরই ছেড়ে দিলাম।

[মুসলিম ভাবাবেগে আঘাত প্রিয়ার গানে, অভিযোগ দায়ের যুবকের]

The post টলিপাড়া থেকে বলিউড, ভ্যালেন্টাইনস ডে-তে প্রেম জাগ্রত দ্বারে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার