shono
Advertisement

নয়া ছবির জন্য কত টাকা পারিশ্রমিক পাচ্ছেন বরুণ?

প্রকাশ্যে ছবির নায়িকার নামও। The post নয়া ছবির জন্য কত টাকা পারিশ্রমিক পাচ্ছেন বরুণ? appeared first on Sangbad Pratidin.
Posted: 04:42 PM Dec 04, 2018Updated: 04:42 PM Dec 04, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বরুণ ধাওয়ানের চাহিদা দিন দিন বেড়েই চলেছে। বিশেষ করে যদি নাচের ছবি হয়, তাহলে তিনিই এখন পরিচালকদের প্রথম পছন্দ। অন্তত ‘এবিসিডি ৩’-এর নায়ক-নায়িকা চূড়ান্ত হওয়ার পর এনিয়ে আর কোনও সংশয় নেই। তার উপর যে পারিশ্রমিক ছবিটির জন্য তিনি পাচ্ছেন, তাও নেহাত ফেলনা নয়। উলটে পারিশ্রমিকের সেই অঙ্ক শুনলে যে কোনও মানুষের মাথা ঘুরে যেতে বাধ্য।

Advertisement

‘এবিসিডি ৩’ ছবির জন্য তিনি যে মোটা অঙ্কের পারিশ্রমিক পাবেন, তা নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিল অনেক আগে থেকেই। এও শোনা যাচ্ছিল, ছবির জন্য বরুণ নাকি ৩২ কোটি টাকা চেয়েছেন। কিন্তু এখন আবার শোনা যাচ্ছে, ৩২ নয়, ছবির জন্য নাকি ২১ কোটি টাকা দেওয়া হচ্ছে বরুণকে। সাধারণত কোনও ছবির জন্য রণবীর সিং বা রণবীর কাপুর যা নেন, তার চেয়ে অনেক বেশি টাকা পাচ্ছেন বরুণ।

ফের বিতর্কের মুখে নিক-প্রিয়াঙ্কা, এবার পশু নির্যাতনের অভিযোগ ]

কিছুদিন আগে একটি সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছিলেন, হতে পারে বলিউডে তিনি বেশি ছবি করেননি। কিন্তু যেগুলো করেছেন, সেগুলো প্রতিটাই ভাল। ‘কোয়ান্টিটি’ নয়, ‘কোয়ালিটিতে’ বিশ্বাস করেন তিনি। তাই তিনি মনে করেন, যা পারিশ্রমিক তিনি পান, তার থেকে অনেক বেশি পারিশ্রমিক তাঁর পাওয়া উচিত। তিনি যদি রাস্তার মধ্যে কোনও পারফরম্যান্স করেন, তা দেখতে টাকা লাগে না। কিন্তু ওই একই পারফরম্যান্স তিনি যদি টেলিভিশনের জন্য করেন, তাহলে তার জন্য মোটা অঙ্কের টাকা দাবি করেন তিনি। কারণ, সেখানে অনেক বিজ্ঞাপন থাকে। সেগুলো থেকে চ্যানেল কর্তৃপক্ষ আয় করে। তাহলে তিনিই বা বাদ যাবেন কেন?

‘এবিসিডি ৩’ ছবিতে বরুণের বিপরীতে অভিনয় করার কথা রয়েছে ক্যাটরিনা কাইফের। তিনি এখন ‘ভারত’-এর শুটিং করছেন। সেটি শেষ হলে তবেই তিনি ‘এবিসিডি ৩’ ছবির শুটিং শুরু করতে পারবেন। তবে ছবির শুটিং শুরু হতে এখনও অনেক দেরি। পরের বছর জানুয়ারির আগে শুটিং শুরু হবে না। ছবিতে নাকি আরও একজন নায়িকা থাকবেন। তিনি কে, তা এখনও জানা যায়নি। পরিচালক রেমো ডি’সুজা নাকি সেই খোঁজ শুরু করেছেন।

পর্দায় ফের জীবন্ত ‘সিংঘম’, ট্রেলারে মন কাড়লেন ‘সিম্বা’ রণবীর ]

The post নয়া ছবির জন্য কত টাকা পারিশ্রমিক পাচ্ছেন বরুণ? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement