shono
Advertisement

বিরল রোগে আক্রান্ত বরুণ ধাওয়ান!, কাজ থেকে নিলেন বিরতি

কী হয়েছে বরুণের?
Posted: 11:09 AM Nov 05, 2022Updated: 11:09 AM Nov 05, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিরল রোগে আক্রান্ত বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই রোগে আক্রান্ত হওয়ার কথা নিজেই জানিয়েছেন বরুণ। তাঁর কথায়, এর জন্য সিনেমার কাজ থেকে অল্প বিরতিও নিচ্ছেন বরুণ।

Advertisement

কী হয়েছে বরুণের?

সাক্ষাৎকারে বরুণ জানিয়েছেন, ‘ভেস্টিবুলার হাইপোফাংশন’ রোগে আক্রান্ত তিনি। যুগ যুগ জিও ছবির প্রচারের সময়ই শরীর খারাপ অনুভব করেন বরুণ। বরুণের কথায়, যুগ যুগ জিও ছবির প্রচারে এতটাই ব্যস্ত হয়ে পড়েছিলাম যে দিনরাত এক হয়ে গিয়েছিল। মনে হচ্ছিল যেন নির্বাচনী প্রচার চালাচ্ছি। সঙ্গে বরুণ জানান, করোনা পরবর্তীকালে আমরা সবাই ইঁদুর দৌড়ে ব্যস্ত। আর সেই দৌড়ের জন্যই শরীর খারাপ হচ্ছে। বিশেষ করে মানসিক দিক থেকে বিপর্যস্ত।

[আরও পড়ুন: দেব-হিরণের কোন্দলে নয়া মোড়, এবার বিজ্ঞাপন নিয়ে TMC সাংসদকে খোঁচা BJP বিধায়কের!]

আপতত সব দৌড়ঝাঁপ বন্ধ করে দিয়েছেন বরুণ ধাওয়ান (Varun Dhawan)। অভিনেতা জানিয়েছেন, ‘তাঁর শারীরিক পরিস্থিতির কথা। বরুণ সাক্ষাৎকারে বলেন, ‘আমি জানতাম না আমার সঙ্গে ঠিক কী ঘটছে। আমার একটা সমস্যা দেখা দিয়েছে, যেটাকে বলে ভেস্টিবুলার হাইপোফাংশন। মূলত এই রোগে আপনার শরীরের ভারসাম্য বজায় রাখতে সমস্যা হয়। তার মধ্যেই আমি মারাত্মক পরিশ্রম করে ফেলেছি। কারণ আমরা সবাই দৌড়াচ্ছি, কেউ জানতে চাইছে না কেন। আমাদের সবার এইখানে থাকবার একটা নির্দিষ্ট কারণ রয়েছে, আমি সেই কারণটা খোঁজার চেষ্টা করছি।’

প্রসঙ্গত, ফ্যামিলি ড্রামা ‘যুগ যুগ জিও’ থেকে হরর কমেডি ‘ভেড়িয়া’। নেকড়ে সেজেই বড়পর্দায় ফিরছেন বরুণ ধাওয়ান (Varun Dhawan)। অভিনেতার সঙ্গে রয়েছেন কৃতী স্যানন, দীপক ডোব্রিয়াল, অভিষেক বন্দ্যোপাধ্যায়, পালিন কাবাক। টিজার অগেই প্রকাশ্যে এসেছিল। বুধবার প্রকাশিত হল ছবির ট্রেলার। যা দেখলে ছোটবেলায় ‘জঙ্গল বুক’ কার্টুনের স্মৃতিও ফিরবে। ট্রেলারের একেবারে শেষে কার্টুনের বিখ্যাত গানটি ব্যবহার করা হয়েছে।

দীনেশ ভিজানের পরিচালনায় ‘ভেড়িয়া’ (Bhediya) ছবিটি পরিচালনা করেছেন অমর কৌশিক। এই জুটিই এর আগে রাজকুমার রাও অভিনীত ‘স্ত্রী’ ছবি উপহার দিয়েছিল দর্শকদের। সেই একই মেজাজ ‘ভেড়িয়া’র ট্রেলারেও দেখা গিয়েছে। ছবিতে ভাস্করের ভূমিকায় অভিনয় করেছেন বরুণ। নেকড়ে কামড়ে যে ‘ইচ্ছাধারী ভেড়িয়া’য় রূপান্তরিত হয়ে যায়। অর্থাৎ নির্দিষ্ট সময়ে মানুষ থেকে নেকড়ে হয়ে ওঠে ভাস্কর। এই অবস্থা থেকে রেহাই পেতে চায় সে। তাতে সাহায্য করে কৃতী স্যানন, দীপক ডোব্রিয়াল, অভিষেক বন্দ্যোপাধ্যায়, পালিন কাবাক।

ট্রেলার দেখে মনে হচ্ছে, মশলায় ভরপুর এ ছবি। ছবির জন্য নিজের লুক পালটে ফেলেছেন কৃতী। ছোট চুলে দেখা যাচ্ছে তাঁকে। বরুণের চরিত্রের ছায়াসঙ্গী হিসেবেই রয়েছেন অভিনেত্রী। অরুণাচল প্রদেশে সিনেমার বেশ কিছু অংশের শুটিং হয়েছে। প্রায় দু’মাস সেখানে ছিলেন ছবির কলাকুশলীরা। শোনা গিয়েছে, ছবির প্রায় ৭০ শতাংশ অভিনেত্রী-অভিনেত্রীই অরুণাচলের বাসিন্দা।

[আরও পড়ুন: ‘অ্যাম্বুল্যান্সে করে শুটিংয়ে গিয়েছি’, কেন এত যন্ত্রণা সহ্য করতে হয়েছিল সোহিনীকে? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement