shono
Advertisement

প্রেমের ক্ষেত্রে আলিয়ার পরামর্শ নেবেন না, বিস্ফোরক উক্তি বরুণের

পরোক্ষে কি রণবীর কাপুরকে বিঁধলেন নায়ক? The post প্রেমের ক্ষেত্রে আলিয়ার পরামর্শ নেবেন না, বিস্ফোরক উক্তি বরুণের appeared first on Sangbad Pratidin.
Posted: 07:33 PM Aug 29, 2018Updated: 08:03 PM Aug 29, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একই ছবিতে কেরিয়ার শুরু করেছিলেন তিনি। তারপর ‘হাম্পটি শর্মা কি দুলহনিয়া’ ও ‘বদরিনাথ কি দুলহনিয়া’। দুই ছবিই সুপারহিট। বলিউডে রটনা রয়েছে, বরুণ ধাওয়ান ও আলিয়া ভাট যে ছবিতে থাকেন, সে ছবি সফল হতে বাধ্য। শাহরুখ-কাজলের এভারগ্রিন জুটি সঙ্গেও তাঁদের রসায়নের তুলনা করা হয়। এ তো গেল অনস্ক্রিনের গল্প। অফস্ক্রিনে প্রেম নয় বন্ধুত্বই তাঁদের মূলধন। ছয় বছরের এই বন্ধুত্বই ক্যামেরার সামনের রসায়নের অন্যতম কারণ। কিন্তু এরপরও আলিয়াকে বিশ্বাস করেন না বরুণ। বিশেষ করে প্রেমের সম্পর্কের উপদেশ নেওয়ার ক্ষেত্রে। সম্প্রতি এক ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে এমনই বিস্ফোরক মন্তব্য করেছেন নায়ক।

Advertisement

[‘ওয়ান্ডার উওম্যান’ ভারতের সৌন্দর্য শর্মা? বিভ্রান্তি নেটদুনিয়ায়]

ভালবাসার ক্ষেত্রে কখনও আলিয়া ভাটের পরামর্শ নেবেন? এই প্রশ্নই করা হয়েছিল বরুণ ধাওয়ানকে। অভিনেতা সঙ্গে সঙ্গেই বলে দেন, ‘না, একদমই না! আমি একেবারেই ওর থেকে তা নেব না। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে কোনও পরামর্শের প্রয়োজন হলে আমি আলিয়ার কাছে সবার শেষে যাব। প্রেম নিয়ে আলোচনা না করাটাই আমাদের বন্ধুত্বের সবচেয়ে ভাল ব্যাপার।’ তাহলে তাঁদের মধ্যে কী আলোচনা হয়? এই প্রশ্নের উত্তরে নায়ক জানান, সিনেমা বাদে তাঁদের মধ্যে কথা হলে একে-অন্যকে নিয়ে ঠাট্টা করতেই বেশি ভালবাসেন তাঁরা।

[সিনেপ্রেমীদের জন্য সুখবর, ফের তালা খুলছে ‘সিনেমাওয়ালা’ মালঞ্চর]

‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর পর দু’জনেই সমান সাফল্য পেয়েছেন। ‘টু স্টেট’, ‘হাইওয়ে’, ‘রাজি’র মতো সিনেমার মাধ্যমে নিজের পায়ের তলার মাটি শক্ত করেছেন আলিয়া। বরুণও নিজের অভিনয়ের বৈচিত্র দিয়ে দর্শকদের মন জয় করেছেন। তাঁর সাম্প্রতিক ছবি ‘অক্টোবর’ আবার সমালোচকদেরও মন কেড়েছে। এরপরও ব্যক্তিগত জীবনের ক্ষেত্রে আলিয়ার পরামর্শ কেন নেবেন না নায়ক? তাহলে কি ঘুরিয়ে আলিয়ার বর্তমান প্রেমিক রণবীর কাপুরকে ‘ব্যাড চয়েস’ বললেন তিনি? এই প্রশ্নই উঠে গিয়েছে বি-টাউনে।  

[পথদুর্ঘটনায় মৃত্যু প্রখ্যাত অভিনেতা-রাজনীতিবিদ নন্দমুরি হরিকৃষ্ণর]

The post প্রেমের ক্ষেত্রে আলিয়ার পরামর্শ নেবেন না, বিস্ফোরক উক্তি বরুণের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement