shono
Advertisement

সুষমাকে নিয়ে বিতর্কিত পোস্ট বীণা মালিকের, নেটিজেনদের রোষের মুখে পাক অভিনেত্রী

সম্প্রতি ৩৭০ বাতিলের জন্য ভারতীয় সেনাবাহিনীকেও অশ্লীল টুইটবার্তা বীণার। The post সুষমাকে নিয়ে বিতর্কিত পোস্ট বীণা মালিকের, নেটিজেনদের রোষের মুখে পাক অভিনেত্রী appeared first on Sangbad Pratidin.
Posted: 08:45 PM Aug 08, 2019Updated: 09:58 PM Aug 08, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ভারতে তিনি ‘বিগ বস’-এর দৌলতেই পরিচিত। হাস্য-লাস্যে নিজের ‘টিআরপি’ বাড়তে ওস্তাদ। বিতর্কের স্ফুলিঙ্গ উঠতে তাঁর একটি টুইটই যথেষ্ট। নেটিজেনদের কথায়, তিনি আসলে কানকাটা। বারবার কোনও না কোনও প্রসঙ্গে নিজেকে জড়িয়ে ইচ্ছে করে খবরের শিরোনাম দখল করেন বীণা মালিক। এককথায় বিতর্কের রানি বীণা মালিক। সম্প্রতি জম্মু ও কাশ্মীর থেকে ৩৭০ এবং ৩৫এ ধারা বাতিল করে নেওয়ায় ভারতীয় সেনাবাহিনীর বিরুদ্ধে অশ্লীল মন্তব্য করে বিপাকে পড়েছিলেন। এবার ফের কটু মন্তব্য করে সেই বিতর্কের আগুনে ঘি ঢাললেন সদ্য প্রয়াত ভারতের প্রাক্তন বিদেশমন্ত্রী তথা বিজেপি নেত্রী সুষমা স্বরাজকে নিয়ে টুইট করে। যার জেরে এই পাক অভিনেত্রীর বিরুদ্ধে আপাতত ফুঁসছেন নেটিজেনরা।

Advertisement

[আরও পড়ুন: সারদা কাণ্ডে জেরা করতে শতাব্দীকে তলব, ইডি’র দপ্তরে হাজিরা সাংসদের ]

গত ৬ আগস্ট, মঙ্গলবার রাতে পরলোক গমন করেন সুষমা স্বরাজ। তাঁর মতো একজন বড় মাপের নেত্রী তথা ভাল মনের মানুষকে হারিয়ে যেখানে গোটা ভারত শোকবিহ্বল। ঠিক তারই মাঝে বীণার কটু মন্তব্যে বেজায় চটে গিয়েছেন নেটিজেনরা। যেখানে পাকিস্তানের একাংশ সুষমার প্রয়াণে সমব্যথিত হয়ে বলেছেন, ‘পরজন্ম সত্যি হলে সুষমা যেন সেদেশেই জন্মগ্রহণ করেন’, সেখানে বীণা উলটো পথে হেঁটে টুইট করেছেন ‘R.I.H’ যাকে ভেঙে বললে দাঁড়ায় Rest In Hell (নরকগমন হোক)৷ যদিও পাক অভিনেত্রী ওই পোস্টে কারও নাম উল্লেখ করেননি। কিন্তু গত ৬ আগস্ট সুষমার মৃত্যুর পরদিনই সকালে তিনি ওই টুইট করেছেন। তাছাড়াও, তার আগের দিনও ভারতীয় সেনাবাহিনীকে নিয়ে অশ্লীল পোস্ট করেছিলেন। বীণা অবশ্য এই প্রথম নয়, ‘বিগ বস’ –এর ঘর থেকে বেরনোর পর একাধিকবার ভারতবিরোধী মন্তব্য করেছেন। অতঃপর নেটিজেনরা ধরেই নিয়েছেন যে বীণা মালিকের ওই টুইট সুষমা স্বরাজকে উদ্দেশ্য করেই ছিল।

[আরও পড়ুন: কৌশিককে সরিয়ে কলকাতা চলচ্চিত্র উৎসবের নয়া চেয়ারপার্সন গৌতম ঘোষ]

ইতিমধ্যেই বীণার টুইটের যোগ্য জবাব দিয়েছেন ভারতীয়রা। টুইটারে মন্তব্য করে সরব হয়েছেন এই পাকিস্তানি অভিনেত্রীর বিরুদ্ধে। তাতেও অবশ্য পাত্তা দেননি তিনি। ক্ষমা তো চানইনি উপরন্তু নিজের টুইটারে আরও কিছু ভারতবিরোধী টুইট করেছেন। ১০০ পাকিস্তানিকে বিদেশমন্ত্রী পদে থাকাকালীন সুষমার মেডিক্যাল ভিসা দেওয়ার কথাও উল্লেখ করেছেন নেটিজেনরা। পাশাপাশি বীণাকে একহাত নিয়ে কেউ তো আবার বলেছেন, ‘তোমার অস্মিত প্যাটেলের অন্তর্বাসই ধোঁয়াই ভাল।’

The post সুষমাকে নিয়ে বিতর্কিত পোস্ট বীণা মালিকের, নেটিজেনদের রোষের মুখে পাক অভিনেত্রী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement