shono
Advertisement

মেটাতে পারেননি ৩ হাজার টাকা, বাজারের মাঝে ব্যবসায়ীকে বিবস্ত্র করে মারধর! গ্রেপ্তার ২

সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে সেই ঘটনার ভিডিও।
Posted: 10:31 AM Sep 20, 2023Updated: 10:31 AM Sep 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বকেয়া ৩ হাজার টাকা মেটাতে না পারার ‘শাস্তি’। বাজারের মাঝে বিবস্ত্র করে ঘোরানো হল এক ব্যবসায়ীকে। যে ঘটনায় নিন্দার ঝড় ওঠে নেটদুনিয়ায়। এখনও পর্যন্ত দুই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

নয়ডা পুলিশকে করা এফআইআর অনুযায়ী, মাস খানেক আগে সুন্দর নামের এক কমিশন এজেন্টের থেকে ৫,৬০০ টাকা ধার নিয়েছিলেন ওই রসুন ব্যবসায়ী। এই এজেন্টদের কাজ হল মূলত লেনদেনের ক্ষেত্রে কৃষক এবং ব্যবসায়ীদের মধ্যে মধ্যস্থতা করা। এর মধ্যে আড়াই হাজার টাকা তিনি মিটিয়েও দিয়েছিলেন। বাকি টাকা ফেরতের জন্য এজেন্টের কাছে খানিকটা সময় চেয়েছিলেন ওই ব্যবসায়ী। কিন্তু সময় দিতে রাজি হয়নি সুন্দর বলে অভিযোগ। এরপরই দুজনকে সঙ্গে নিয়ে খোলা বাজারে ওই ব্যববাসীর দোকানে গিয়ে চড়াও হয় সে। মারধর করা হয় তাঁকে। লাঠির ঘায়ে যন্ত্রণায় ছটফট করতে থাকেন তিনি।

[আরও পড়ুন: পার্ট টাইম চাকরির নামে হাতানো বিপুল টাকা ক্রিপ্টোকারেন্সিতে চিনে পাচার, তদন্তে ইডি]

এখানেই শেষ নয়, অভিযোগ, এরপরই ওই ব্যবসায়ীকে বিবস্ত্র করে বাজারে ঘোরানো হয়। এমনকী টাকা না মেটালে তাঁকে খুনের হুমকিও দেওয়া হয়। সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে সেই ঘটনার ভিডিও। নিন্দার ঝড় ওঠে। অনেকেই অভিযুক্তদের বিরুদ্ধে কড়া পদক্ষেপের দাবি তোলেন।

জানা গিয়েছে, ঘটনায় এখনও পর্যন্ত সুন্দর এবং ভগনদাস নামে দুই অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় তাদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। বাকিদের খোঁজ চলছে। নয়ডার পুলিশের তরফে জানানো হয়েছে, যে বা যাঁরা এই ঘটনার ভিডিও সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন, তাঁদের বিরুদ্ধেও কড়া ব্যবস্থা নেওয়া হবে।

[আরও পড়ুন: জঙ্গি ভর্তি কাশ্মীরে অপহরণের আশঙ্কা, কানাডার নাগরিকদের ভারত ছাড়ার পরামর্শ ট্রুডোর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement