shono
Advertisement

সম্পর্কে ভাঙন, এক নামী অভিনেত্রীর জন্য দীর্ঘদিনের বান্ধবীকে ছাড়লেন ভিকি!

উঠে আসছে সলমন-ঘনিষ্ঠ এক নায়িকার নাম। The post সম্পর্কে ভাঙন, এক নামী অভিনেত্রীর জন্য দীর্ঘদিনের বান্ধবীকে ছাড়লেন ভিকি! appeared first on Sangbad Pratidin.
Posted: 08:16 PM Mar 17, 2019Updated: 08:16 PM Mar 17, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে গুঞ্জন, অভিনেতা ভিকি কৌশলের সম্পর্কে নাকি ফাটল ধরেছে। এবার থেকে তিনি নাকি সিঙ্গল। গুঞ্জন ছড়ানো শুরু হয় হরলিনের ইনস্টাগ্রাম থেকে। তিনি হঠাৎ ভিকির ইনস্টাগ্রাম প্রোফাইল আনফলো করেন। তারপর থেকেই শুরু হয় কানাঘুষো। তবে ভিকি কিন্তু হরলিনকে ফলো করা বন্ধ করেননি এখনও। তবে কি শুধু হরলিনই সম্পর্ক বিচ্ছেদের পদক্ষেপ নিয়েছেন? ভিকি এখনও আগের জায়গাতেই আটকে রয়েছেন? এছাড়া আরও একটি বিষয় এখানে উঁকি মারছে। শোনা যাচ্ছে, ক্যাটরিনা কাইফের জন্যই নাকি বান্ধবী হরলিনকে ছেড়েছেন ভিকি। একটি অনুষ্ঠানে গিয়ে ক্যাটকে দরাজ সার্টিফিকেট দিয়েছিলেন ভিকি। ক্যাটরিনাও ‘কফি উইথ করণ’-এ এসে ভিকির তারিফ করেছিলেন। তারপর থেকেই নাকি তাঁদের মধ্যে গড়ে ওঠে বন্ধুত্ব। সেই সম্পর্কই নাকি এখন ঘনিষ্ঠতার পথে। আর সেই কারণেই সরে এসেছেন হরলিন। 

Advertisement

সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর আক্রমণের যোগ্য জবাব দিলেন নুসরত ]

গত বছর ভিকি কৌশল ও হরলিন শেট্টির সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। শোনা যায়, ভিকি কৌশল নাকি টেলিভিশন অভিনেত্রী ও সঞ্চালিকা হরলিন শেট্টিকে ডেট করছেন। টেলিভিশনের দুনিয়ায় হরলিন অতি বিখ্যাত না হলেও অপরিচিতও নন। অনেক বিজ্ঞাপনে তাঁকে দেখা গিয়েছে। টেলিভিশনের পাশাপাশি ওয়েব সিরিজের জগতেও নাম লিখিয়েছেন হরলিন। এএলটি বালাজির ওয়েব সিরিজ ‘ব্রোকেন’-এ অভিনয় করেছেন। তাঁর বিপরীতে ছিলেন বিক্রান্ত মাসে।

গত বছরই ভিকি কৌশলের এক ঘনিষ্ঠ সংবাদ মাধ্যমকে জানিয়েছিলেন, পরিচালক আনন্দ তিওয়ারি দু’জনেরই বন্ধু। তাঁর সূত্রেই দেখা হয় ভিকি ও হরলিনের। সেখান থেকেই বন্ধুত্ব গড়ে ওঠে। সম্পর্ক পোক্ত হতে বেশি সময় লাগেনি। মাত্র কয়েকমাসের মধ্যেই ভিকি ও হরলিনের মধ্যে ভাল সম্পর্ক তৈরি হয়। তবে তাড়াহুড়ো করতে রাজি ছিলেন না কেউই। সম্পর্ক যদি পরিণতির দিকে যায়, তবে তাকে ধীরে সুস্থেই নিয়ে যেতে চেয়েছিলেন ভিকি ও হরলিন। কিন্তু তাই যদি হয়, তাহলে হঠাৎ এমন কী হল যাতে ব্রেক-আপ করলেন তাঁরা? অবশ্য সত্যিই ব্রেক-আপ করেছেন কিনা, তা এখনও স্পষ্ট নয়। কিন্তু আগুন ছাড়া কি আর ধোঁয়া হয়? যা রটে, তার কিছুটা তো সত্য বটে।

স্পর্শকাতর বলে রাজ্যকে অপমান করা হচ্ছে, কমিশনে নালিশ সুবোধ-অরিন্দমদের ]

The post সম্পর্কে ভাঙন, এক নামী অভিনেত্রীর জন্য দীর্ঘদিনের বান্ধবীকে ছাড়লেন ভিকি! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement