shono
Advertisement

পড়ন্ত বিকেলে রোম্যান্সে গদগদ ভিকি-ক্যাটরিনা! ফোড়ন কাটলেন অর্জুন কাপুর

ভিকি বললেন, "আমি বউকে ভয় পাই...।"
Posted: 12:35 PM Jun 15, 2023Updated: 12:39 PM Jun 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের বছর দুয়েক হল। আরব সাগরের তীরে বিলাসবহুল ফ্ল্যাটে সুখের ঘরকন্না সাজিয়েছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। শুটিংয়ের ব্যস্ততা যতই থাক, রোম্যান্স কিন্তু তাঁদের সম্পর্কে এতটুকু কমেনি। মাঝেমধ্যেই ভিকি-ক্যাটরিনার সোশ্যাল মিডিয়ায় উঁকি দিলে তা বেশ বোঝা যায়।

Advertisement

এবার পড়ন্ত বিকেলে রোম্যান্টিক মুডের ছবি দিয়ে বিটাউনের চর্চায় তারকাদম্পতি। যা দেখে অনুরাগীদের আবদার, “এবার প্লিজ একসঙ্গে একটা ছবি করুন।” ভাইরাল ওই ছবিতে দেখা গেল, ভিকি এবং ক্যাটরিনা একে-অপরের দিকে তাকিয়ে হাত ধরে দাঁড়িয়ে রয়েছেন। নেপথ্যে সূর্যাস্তের আভা যেন সেই রোম্যান্টিক মুডকে আরও চাঙ্গা করে তুলেছে। যেন ভিকি-ক্যাটরিনার কেউই কারও দিক থেকে চোখ ফেরাতে পারছেন না।

ভিকির শেয়ার করা সেই ছবি দেখেই ফোড়ন কাটলেন অর্জুন কাপুর। কমেন্ট বক্সে লিখলেন, “গুরু ক্যাটরিনা জিন্দাবাদ।” এদিকে বৃহস্পতিবার সকালেই মুম্বই বিমানবন্দরে রং মিলান্তি পোশাকে দেখা গেল ভিকি-ক্যাটরিনাকে। দু’জনেরই পরনে কালো পোশাক।

[আরও পড়ুন: ‘বক্সঅফিসে আদিপুরুষ হিট করুক’, শ্রীরামের কাছে প্রার্থনা দেবেন্দ্র ফড়নবীশের]

উল্লেখ্য, সম্প্রতি ‘জরা হাটকে জরা বাঁচকে’ অভিনেতা এক সাক্ষাৎকারে মজার তথ্য ফাঁস করেন তাঁদের সম্পর্ক নিয়ে। বলেন, ক্যাটরিনা কাইফ নাকি ঘোরতর সংসারি। প্রতি সপ্তাহে রীতিমতো মিটিং করে পাই-পয়সা হিসেব নেন পরিচারকদের কাছ থেকে। শুধু তাই নয়, ভিকি কৌশল এও বলেন যে, তিনি নাকি ক্যাটের সামনে নাচের প্রশিক্ষণ নিতে ভয় পান। কারণ ভুল হলেই স্ত্রীয়ের কাছে বকুনি খেতে হয়।

[আরও পড়ুন: ‘হিন্দিতে কেউ কাজ দেয় না’! রাইমার আক্ষেপ শুনেই ডাক দিলেন বিবেক অগ্নিহোত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement