shono
Advertisement

Breaking News

Vicky Kaushal

'আমি সহ্য করতাম না', 'ভাবি ২' তৃপ্তির সঙ্গে ভিকি কৌশলকে ঘনিষ্ঠ দেখে ক্যাটরিনাকে উসকানি!

ভিকি কৌশল-তৃপ্তি দিমরির ছবি দেখে অনুরাগীদের 'অ্যাড্রিনালিন রাশ' তুঙ্গে!
Published By: Sandipta BhanjaPosted: 11:40 AM Jul 08, 2024Updated: 04:04 PM Jul 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আম্বানিদের বিয়ের অনুষ্ঠানে তারকাদম্পতিরা জুটিতে হাজির হলেও ভিকি কৌশলের (Vicky Kaushal) পাশে দেখা যায়নি ক্যাটরিনা কাইফকে (Katrina Kaif)। অভিনেত্রী মাসকানেক ধরেই ক্যামেরার অন্তরালে থাকা পছন্দ করছেন। স্ত্রীয়ের গরহাজিরা নিয়ে আম্বানিদের রেড কার্পেটে পাপারাজ্জিদের প্রশ্নের মুখেও পড়তে হয়েছিল ভিকিকে। সরাসরি অভিনেতাকে জিজ্ঞেস করেছিলেন, 'বউদি কোথায়?' তাঁর উত্তর নিয়েও চর্চার অন্ত নেই। এসবের মাঝেই তৃপ্তি দিমরির (Triptii Dimri) সঙ্গে ভিকি কৌশলের 'রোমান্স' দেখে শোরগোল নেটপাড়ায়।

Advertisement

ভিকি এবং তৃপ্তি একসঙ্গে 'ব্যাড নিউজ' ছবিতে অভিনয় করেছেন। সেই সিনেমা থেকেই রবিবার 'জানাম' গানের পোস্টার প্রকাশ্যে এসেছে। যা দেখে নেটপাড়ার 'অ্যাড্রিনালিন রাশ' চড়চড়িয়ে বেড়ে গিয়েছে। কি না! ভিকির সঙ্গে স্বল্পবসনা তৃপ্তিকে জলকেলিতে মত্ত দেখা গেল। যেমন শার্টলেস ভিকি, তেমনই নীল বিকিনিতে ঝড় তুললেন তৃপ্তি। তবে নজর কাড়ল দুই তারকার রসায়ন! যা দেখে নেটপাড়ার ফোড়ন, 'আমি হলে সহ্য করতাম না!' কেউ বা আবার ক্যাটরিনাকে নিয়ে উসকানিমূলক মন্তব্য করলেন, 'বোন ক্যাটরিনা কী করে সহ্য করছেন আপনি?' কারও বা আবার ভিকির উদ্দেশে প্রশ্ন, 'ক্যাটরিনার ভয় নেই, বউ ধরে মারবে।' নেটপাড়ার একাংশের আবার রসিকতা করেই মন্তব্য, 'ক্যাটরিনা বোধয় হুমকি দিয়েছেন, তুমি বাড়ি ফেরো, তারপর বলছি!...'

উল্লেখ্য, 'অ্যানিম্যাল' ছবির 'ভাবি ২' যে বর্তমানে বেশ জনপ্রিয় নবীন প্রজন্মের মধ্যে, তা বোধহয় আর আলাদা করে উল্লেখ করার প্রয়োজন হয় না! রণবীর কাপুরের সঙ্গে শয্যাদৃশ্যে ঝড় তোলার পর আচমকাই নায়িকা রশ্মিকা মান্দানাকে বাইপাস করে ‘ন্যাশনাল ক্রাশ’ হয়ে উঠেছিলেন তৃপ্তি। তাঁর ঝুলিতেও বর্তমানে একাধিক তাবড় কাজের সংখ্যা। করণ জোহরের ধড়ক ২, কার্তিক আরিয়ানের সঙ্গে ভুলভুলাইয়ার সিক্যুয়েলের মতো সিনেমা রয়েছে অভিনেত্রীর হাতে।

[আরও পড়ুন: গলায় জুঁইয়ের মালা, মুখে ‘কৃষ্ণনাম’! ইসকনে রথ টেনে জগন্নাথের কাছে কী চাইলেন রুক্মিণী?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ভিকি কৌশল-তৃপ্তি দিমরির ছবি দেখে অনুরাগীদের 'অ্যাড্রিনালিন রাশ' তুঙ্গে!
  • ভিকি এবং তৃপ্তি একসঙ্গে 'ব্যাড নিউজ' ছবিতে অভিনয় করেছেন।
  • কেউ বা আবার ক্যাটরিনাকে নিয়ে উসকানিমূলক মন্তব্য করলেন, 'বোন কী করে সহ্য করছেন আপনি?'
Advertisement