shono
Advertisement

শুটিংয়ে গুরুতর আহত ভিকি কৌশল! হাতে প্লাস্টার, যত্ন করছেন স্ত্রী ক্যাটরিনা!

কোন সিনেমার শুটিংয়ে আহত ভিকি?
Posted: 09:25 AM Feb 09, 2024Updated: 01:46 PM Feb 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘স্যাম বাহাদুর’ ছবির সাফল্যের পর আর কাজ থেকে বিরতি নেননি, তড়িঘড়ি কাজে নেমে পড়েছেন ভিকি কৌশল (Vicky Kaushal)। ‘ছাবা’ ছবির শুটিংয়ে ব্যস্ত আপাতত অভিনেতা। আর সেই সিনেমার শুটিংয়েই আহত হয়েছেন ভিকি।

Advertisement

বলিউড মাধ্যম সূত্রে খবর, ‘ছাবা’ সিনেমার এক অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়েই ঘটেছে বিপত্তি! বাঁ হাতে আর কাঁধে মারাত্মক চোট পেয়েছেন ভিকি কৌশল। চিকিৎসকদের পরামর্শে প্লাস্টারও করতে হয়েছে অভিনেতাকে। সম্প্রতি এক ভিডিওতে দেখা গেল বাঁ হাতে প্লাস্টার ঝুলিয়েই গাড়িতে উঠছেন তিনি। ক্যাটরিনা কাইফকে (Katrina Kaif) অবশ্য পাশে দেখা যায়নি! তবে বলিউড মাধ্যম সূত্রে খবর, শত ব্যস্ততার মাঝেও স্বামীর প্রতি বিশেষ খেয়াল রাখছেন অভিনেত্রী।

[আরও পড়ুন: অনন্যা পাণ্ডের বুকের উপর ইয়াব্বড় ফড়িং! ‘উরফির বোন নাকি?’ খোঁচা নেটপাড়ার]

ভিকি কৌশল আপাতত যে ছবির শুটিংয়ে ব্যস্ত, সেই ‘ছাবা’ ছত্রপতি সম্ভাজি মহারাজের জীবনের প্রেক্ষাপটে তৈরি। যিনি ছত্রপতি শিবাজির ছেলে। অন্যদিকে সম্ভাজির স্ত্রী যেশুবাঈয়ের ভূমিকায় দেখা যাবে রশ্মিকা মন্দানাকে। এছাড়াও এই সিনেমায় মুখ্য অভিনয় করছেন অক্ষয় খান্না, আশুতোষ রানা, দিব্যা দত্তরা। এই সিনেমা পরও একাধিক কাজ রয়েছে ভিকির হাতে। সঞ্জয় লীলা বনশালির ‘লাভ অ্যান্ড ওয়ার’, আদিত্য ধরের ‘ইম্মরটাল অশ্বত্থামা’র মতো বিগ বাজেট প্রজেক্ট তাঁর ঝুলিতে। তাই ২০২৫ সীল পর্যন্ত টাইট শিডিউল ভিকি কৌশলের। তাই দ্রুত সুস্থ হয়ে সেটে ফেরার অপেক্ষায় অভিনেতা।

[আরও পড়ুন: ‘ঘাটাল মাস্টারপ্ল্যানটা দেখুন’, শেষ দিনেও সংসদে দাঁড়িয়ে প্রধানমন্ত্রীকে আর্জি দেবের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement