shono
Advertisement

অরুণাচলে খোশমেজাজে ভিকি, জওয়ানদের রুটি বানিয়ে খাওয়ালেন অভিনেতা

জওয়ানদের রান্নাঘর থেকে ছবি শেয়ার করলেন রাঁধুনি ভিকি। The post অরুণাচলে খোশমেজাজে ভিকি, জওয়ানদের রুটি বানিয়ে খাওয়ালেন অভিনেতা appeared first on Sangbad Pratidin.
Posted: 06:50 PM Aug 02, 2019Updated: 06:50 PM Aug 02, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  উরি: দ্য সার্জিক্যাল’ স্ট্রাইক মুক্তি পেয়েছে মাস ছয়েক হল। ২০১৯-এর শুরুটাই হয়েছিল ভিকি কৌশলের ‘উরি’ ধামাকা দিয়ে। তার প্রভাব যেমন এখনও দর্শকমনে রয়ে গিয়েছে। ঠিক তেমনই ভিকিও বেরোতে পারেননি ‘উরি’র সেই ভারতীয় সেনা অবতার থেকে। দিন কয়েক আগেই ‘কারগিল বিজয় দিবস’ উপলক্ষে ফের একবার ৫০০ প্রেক্ষাগৃহে দেখানো হয়েছিল ‘উরি’। এবার ‘উরি’ অভিনেতা ভিকি কৌশল গড়লেন দেশপ্রেমের আরেক নজির। ভারতীয় সেনা জওয়ানদের রোজনামচার সাক্ষী থাকতে বলিউডের গ্ল্যামার ছেড়ে দিন কয়েকের জন্য পৌঁছে গিয়েছেন অরুণাচল প্রদেশে।  

Advertisement

[আরও পড়ুন: মহিলাদের আয়ের উৎস নিয়ে কুৎসিত পোস্ট, অনীক দত্তকে কটাক্ষ রুদ্রনীলের]

ইন্দো-চিন সীমান্ত, ১৪ হাজার ফুট উচ্চতায় তাওয়াং প্রদেশে কখনও জওয়ানদের সঙ্গে বৃষ্টিভেজা দুপুরে ভলিবলে মেতে উঠেছেন, তো কখনও তাঁদের সঙ্গে হাতে হাতে রুটি বানাচ্ছেন বলিউড অভিনেতা ভিকি কৌশল। ইন্দো-চিন সীমান্ত, মানচিত্র তথা আন্তর্জাতিক সম্পর্কের ক্ষেত্রে তাওয়াং নিঃসন্দেহে গুরুত্বপূর্ণ। সীমানা নিরাপত্তার দায়িত্বে রয়েছেন ভারতীয় সেনা-জওয়ানরা। জীবনের ঝুঁকি নিয়ে অহর্নিশি পাহারা দিয়ে চলেছেন তাঁরা। প্রবল ঠান্ডা বা কোনও রকম প্রাকৃতিক দুর্যোগেও তাঁরা অনড়। তাঁদের রোজকার জীবনযাত্রার সাক্ষী থাকতেই তাওয়াং গিয়েছেন ভিকি। সেখান থেকেই জওয়ানদের সঙ্গে ছবি পোস্ট করে তিনি লিখেছেন, “১৪ হাজার ফুট উচ্চতায় অবস্থিত অরুণাচল প্রদেশের তাওয়াং ইন্দো-চিন সীমানা। সেখানকার নিরাপত্তার দায়িত্বে রয়েছেন ভারতীয় সেনাবাহিনীর জওয়ানরা। তাঁদের সঙ্গে কিছুদিন কাটানোর সুযোগ পেয়ে আমি গর্বিত।” তবে হঠাৎ কেন তাওয়াং গিয়েছেন ভিকি, কোনও সিনেমার প্রস্তুতির জন্য নাকি অন্য কারণে, তা প্রকাশ করেননি অভিনেতা।

[আরও পড়ুন: ফাঁস সানি লিওনের ফোন নম্বর, রোজ ২০০ কলে অভিনেত্রীকে অশ্লীল প্রস্তাব]

সেনা জওয়ানদের নিজে হাতে রুটি বানিয়ে খাইয়েছেন তিনি। সেই ছবিও নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ভিকি কৌশল। স্বাধীনতা দিবসের প্রাক্কালে ভিকির এমন সিদ্ধান্তে বেজায় খুশি হয়েছেন নেটিজেনরা। ‘উরি’ দেখে অনুপ্রাণিত হয়ে এক যুবকের ভারতীয় নৌসেনায় যোগ দেওয়ার খবর প্রকাশ্যে এসেছিল কিছুদিন আগেই। প্রসঙ্গত, ‘উরি’তে অভিনয়ের আগেও ভিকি জওয়ানদের সঙ্গে সময় কাটিয়েছিলেন। এবার সেরকমই আরও কোনও ছবির প্রস্তুতি নিতে তাওয়াংয়ে দিন কাটাচ্ছেন কি না, তা ঠাহর করা যায়নি।  

দেখুন তাওয়াংয়ে ভিকির কিছু মুহূর্ত: 

The post অরুণাচলে খোশমেজাজে ভিকি, জওয়ানদের রুটি বানিয়ে খাওয়ালেন অভিনেতা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement