shono
Advertisement

নাগিন ডান্সে মাতোয়ারা বিহারের যুবক, হেসেই খুন নেটিজেনরা

ক্লিক করে আপনিও দেখুন ভিডিওটি। The post নাগিন ডান্সে মাতোয়ারা বিহারের যুবক, হেসেই খুন নেটিজেনরা appeared first on Sangbad Pratidin.
Posted: 07:14 PM May 31, 2018Updated: 07:29 PM May 31, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাফল্য পেয়েছে আগের দুই মরশুম। এবার ‘নাগিন থ্রি’র পালা।  ইতিমধ্যেই টিজার, পোস্টার বেরিয়ে গিয়েছে।  নজর কেড়েছেন সুরভি জ্যোতি, অনিতা হাসনন্দানি ও করিশমা তন্না। প্রযোজক একতা কাপুরের বিশ্বাস, সাপের সঙ্গে মানুষের প্রেম এবারও সাড়া ফেলে দেবে টেলিভিশনের পর্দায়।  কিন্তু বাস্তবেও সাড়া ‘নাগিন’-এর প্রভাব বেশ ভালই পড়েছে। কোথায়? সন্ধান দিলেন ‘বিগবস’- খ্যাত বিহারের শিক্ষক নবীন প্রকাশ। একতা কাপুরের বালাজি টেলিফল্মসকে এক আদর্শ নাগিন ডান্সের শিক্ষকের খোঁজ দিয়েছেন তিনি। যাঁর নাচ দেখলে আপনিও অবাক হয়ে যাবেন।

Advertisement

[তুমুল জনপ্রিয়তা সত্ত্বেও কর্ণাটকে মুক্তি পাবে না রজনীকান্তের ‘কালা’]

নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে বিহারের এক ব্যক্তির নাগিন ডান্সের এই ভিডিও পোস্ট করেছেন নবীন। সোশ্যাল মিডিয়ায় তা ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। মজা করে অনেকেই বলছেন, নাগিন ডান্সকে অন্যমাত্রায় নিয়ে গিয়েছেন এই ব্যক্তি। ইনস্টাগ্রামে ভিডিওটি দেওয়ার পাশাপাশি নবীনও লিখেছেন, ‘সমগ্র পৃথিবীতে এত বিষধর সাপ কেবল ভারতেই দেখতে পাওয়া যায়।’ কেউ কেউ আবার এ দাবিও তুলেছেন, এখনই একতা কাপুরের সঙ্গে সাক্ষাৎ করানো উচিত এই ব্যক্তির। যাতে রিল লাইফের ‘নাগিন’দেরও এ নাচ শেখাতে পারেন ইনি।

[অশালীন দৃশ্য ও সংলাপের অভিযোগ, পাকিস্তানে নিষিদ্ধ ‘বীরে দি ওয়েডিং’]

মূলত শাশুড়ি-বউয়ের কলহ, স্বামী-স্ত্রীর সম্পর্কের টানাপোড়েনের গল্পই এতকাল ধরে দেশের মানুষকে দেখিয়ে আসত একতা কাপুরের প্রযোজনা সংস্থা বালাজি। তবে সম্প্রতি সেই ঘরানা থেকে সরে এসেছে একতা ও তাঁর টিম। এবার ফিকশনে মন দিয়েছেন প্রযোজক। এক সিরিয়ালে নিয়ে এসেছেন তিন সুন্দরী নায়িকাকে।  আগের মরশুমের টিআরপি বাড়িয়েছিলেন মৌনি রায়, আদা খান।  এবার পালা সুরভি, অনিতা, করিশমাদের।  তবে তাঁদের কিন্তু উপযুক্ত শিক্ষকটি প্রয়োজন!

The post নাগিন ডান্সে মাতোয়ারা বিহারের যুবক, হেসেই খুন নেটিজেনরা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement