shono
Advertisement

দুর্ঘটনার কবলে বিদ্যা বালানের গাড়ি, কেমন আছেন অভিনেত্রী?

মুম্বইয়ের বান্দ্রাতে ঘটে এই দুর্ঘটনা। The post দুর্ঘটনার কবলে বিদ্যা বালানের গাড়ি, কেমন আছেন অভিনেত্রী? appeared first on Sangbad Pratidin.
Posted: 01:06 PM Sep 29, 2017Updated: 05:17 PM Sep 27, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  সময়টা খুব একটা ভাল যাচ্ছে না অভিনেত্রী বিদ্যা বালানের। বক্স অফিসে সাফল্যের মুখ দেখেননি বেশ কয়েকদিন। এবার এক গাড়ি দুর্ঘটনায় অল্পের জন্য রক্ষা পেলেন অভিনেত্রী। বান্দ্রাতে একটি বিশেষ কাজে যাচ্ছিলেন অভিনেত্রী। রাস্তার মাঝে হঠাৎই একটি গাড়ি এসে সটান ধাক্কা মারে বিদ্যার গাড়িতে। গাড়ির একটি অংশ ক্ষতিগ্রস্ত হলেও অল্পের জন্য বেঁচে যান অভিনেত্রী। সূত্রের খবর অনুযায়ী, একদম সুস্থ আছেন বিদ্যা। তাঁর কোনওরকম আঘাত লাগেনি। গাড়িটি ক্ষতিগ্রস্ত হলেও গাড়িতে উপস্থিত কেউ আহত হননি।

Advertisement

[মাতৃ আরাধনার মরশুমে মায়ের সংগ্রামকে কুর্নিশ নওয়াজউদ্দিনের]

আপাতত বেশ ব্যস্ত রয়েছেন বিদ্যা বালান। মুক্তির অপেক্ষায় তাঁর নতুন ছবি ‘তুমহারি সুলু’। শেষ বেশ কয়েকটি ছবি বক্স অফিসে তেমন ব্যবসা করতে পারেনি। তাই এই ছবির সাফল্য যে বিদ্যার কেরিয়ারের জন্য খুবই জরুরি, তা একবাক্যে স্বীকার করবেন সকলেই। সম্প্রতি মুক্তি পেয়েছে সেই ছবির ট্রেলার। আবারও রেডিও সঞ্চালিকার চরিত্রে দেখা যাবে তাঁকে। এর আগে মুন্নাভাই সিরিজের একটি ছবিতে “গুড মর্নিং মুম্বই” বলে তাক লাগিয়ে দিয়েছিলেন তিনি।

[উৎসবের দিনগুলো কেমন কাটছে তারকাদের? দেখুন ছবি]

তবে এবার তিনি আরজে হলেও তাঁর চরিত্রটি একেবারে অন্যরকম। এবার আর সকাল নয়, রেডিওতে তাঁর শো রাতে। তাই গলার স্বর নিয়ে বেশ এক্সপেরিমেন্ট করত হয়েছে বিদ্যাকে। তবে শুধু আরজে নয়, এ ছবিতে তিনি একজন গৃহবধূ। কেমন করে এক সহজ-সরল গৃহবধূর এই ব্যতিক্রমী যাত্রা শুরু, তা নিয়েই ছবির টিত্রনাট্য। পরিচালক সুরেশ ত্রিবেণীর এই ছবি টিজারেই দর্শকদের মন কেড়েছে। মাত্র ৪২ দিনে তৈরি এই ছবি মুক্তি পাবে ডিসেম্বর মাসের এক তারিখ। তাই আপাতত তারি প্রচারে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছেন বিদ্যা। আর তারই মাঝে এই দুর্ঘটনা।

The post দুর্ঘটনার কবলে বিদ্যা বালানের গাড়ি, কেমন আছেন অভিনেত্রী? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement