shono
Advertisement

‘প্রেমিকা’ রশ্মিকার বিকৃত ভিডিও দেখে ক্ষুব্ধ বিজয় দেবেরাকোন্দ্রা! বললেন কড়া কথা

রশ্মিকা মন্দানার সাহসের তারিফ ম্রুণাল ঠাকুরের মুখেও।
Posted: 09:46 AM Nov 09, 2023Updated: 09:46 AM Nov 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাসখানেক ধরেই রশ্মিকা মন্দানার সঙ্গে বিজয় দেবেরাকোন্দ্রার প্রেমের গুঞ্জন! বিনোদুনিয়ায় কান পাতলেই শোনা যায়, দুই তারকা একসঙ্গে বিদেশে ছুটিও কাটান সময় পেলেই। যদিও রশ্মিকা-বিজয়ের কেউই প্রকাশ্যে মুখ খোলেননি সম্পর্ক নিয়ে তবে এবার বিশেষ ‘বান্ধবী’র বিকৃত ভিডিও নিয়ে ছেড়ে কথা বললেন না দক্ষিণী সুপারস্টার।

Advertisement

দিন দুয়েক ধরেই রশ্মিকা মন্দানার (Rashmika Mandanna) বিকৃত ভিডিও নিয়ে তুলকালাম সোশাল মিডিয়া! কুরুচিকর এক ভিডিও দেখে অনেকেই ধন্দে ছিলেন যে মহিলার মুখ দেখা যাচ্ছে, তিনি আদৌ রশ্মিকা কিনা! পরে জানা যায়, প্রযুক্তির কারসাজির শিকার হয়েছেন অভিনেত্রী। এবার রশ্মিকা মন্দানার বিকৃত ভিডিও নিয়ে কড়া প্রতিক্রিয়া চর্চিত প্রেমিক বিজয় দেবেরাকোন্দ্রার তরফে।

প্রসঙ্গত, নেটদুনিয়ায় দাবানল গতিতে ছড়িয়ে পড়া ওই বিকৃত ভিডিও নিয়ে রশ্মিকা নিজে তো বিরক্তি প্রকাশ করেইছেন, পাশাপাশি এমন কাজের বিরুদ্ধে কড়া আইনি পদক্ষেপের দাবি জানিয়েছেন খোদ অমিতাভ বচ্চনও। যার জন্য অভিনেত্রী নিজে বিগ বিকে ধন্যবাদ জানিয়ে বলেছেন, “আপনার মতো গুরুজন যেখানে রয়েছেন, সেই দেশকে এখনও আমি নিরাপদ বলে মনে করি। অসংখ্য ধন্যবাদ পাশে দাঁড়ানোর জন্য।” এবার সোশাল মিডিয়ায় ক্ষোভ উগড়ে দিলেন বিজয় দেবেরাকোন্দ্রা।

[আরও পড়ুন: ‘টাইগার ৩’র গর্জনে ভয় পেতে নারাজ! বাংলার কোন কোন প্রেক্ষাগৃহে চলবে না সলমন-রাজ?]

দক্ষিণী সুপারস্টারের মন্তব্য, “এই ধরণের আইন ভবিষ্যতের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। আগামীতে কারও সঙ্গে যেন এরকম না ঘটে। পাশাপাশি একটা নির্দিষ্ট সাইবার শাখাও থাকা উচিত যারা তৎক্ষণাৎ এর নিষ্পত্তি ঘটাতে পারবে। আর শাস্তি হলে এই ধরণের অপরাধ করার আগে লোকে ভাববেন।” প্রসঙ্গত, নিজের বিকৃত ভিডিও দেখে রশ্মিকা যেভাবে মহিলাদের নিরাপত্তা নিয়ে আওয়াজ তুলেছেন, তার জন্য ‘অ্যানিম্যাল’ অভিনেত্রীকে ধন্যবাদ জানিয়েছেন ম্রুণাল ঠাকুরও।

ম্রুণালের মন্তব্য, “লজ্জা হওয়া উচিত তাদের যারা এসমস্ত ভিডিও বানায়। ওদের মধ্যে যে নুন্যতম বোধটাও লোপ পেয়েছে এটাই তার প্রমাণ। ধন্যবাদ রশ্মিকা মন্দানা আওয়াজ তোলার জন্য। এই ইস্যুটা নুনিয়ে কথা বলার জন্য। এর আগেও বহুবার এমন অনভিপ্রেত ঘটনা ঘটেছে। কিন্তু তারপরও আমাদের অনেকেই মুখ বন্ধ রেখেছি। নিত্যদিন নেটপাড়ায় অভিনেত্রীদের বিকৃত ছবি-ভিডিও ঘুরে বেড়ায়। দিন দিন সমাজ কোথায় চলে যাচ্ছে?”, প্রশ্ন অভিনেত্রীর।

[আরও পড়ুন: ‘টাইগার ৩’র গর্জনে ভয় পেতে নারাজ! বাংলার কোন কোন প্রেক্ষাগৃহে চলবে না সলমন-রাজ?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement