shono
Advertisement
Siddharth Mallya

'চিরদিনই তুমি যে আমার', খ্রিস্টান মতে বিয়ে সম্পন্ন বিজয় মালিয়াপুত্র সিদ্ধার্থর

হোয়াইট ওয়েডিং থিমে সেজে উঠেছিল বিয়ের আসর।
Published By: Sandipta BhanjaPosted: 02:53 PM Jun 23, 2024Updated: 02:53 PM Jun 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন কয়েক ধরেই শোনা যাচ্ছিল যে, সপ্তাহান্তেই ব্যাচেলর তকমা ঘুচতে চলেছে সিদ্ধার্থ মালিয়ার (Sidhartha Mallya)। খবরটা নিজেই দিয়েছিলেন তিনি। 'বিজনেস টাইকুন'-এর ছেলের এলাহি বিয়ের ছবি দেকার জন্য মুখিয়ে ছিলেন অনেকেই। এবার শেষমেশ অপেক্ষার অবসান। প্রেমিকা জসমিনের সঙ্গে খিস্টান মতে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন 'ঋণখেলাপি' শিল্পপতি বিজয় মালিয়ার ছেলে। রবিবারই প্রকাশ্যে এল সিদ্ধার্থের বিয়ের ছবি।

Advertisement

হোয়াইট ওয়েডিং থিমে সেজে উঠেছিল বিয়ের আসর। তবে ঘনিষ্ঠ আত্মীয়-স্বজন এবং বন্ধুবান্ধবদের সাক্ষী রেখেই চিরদিন একসঙ্গে চলার অঙ্গীকারবদ্ধ হলেন সিদ্ধার্থ মালিয়া এবং জসমিন। খ্রিস্টান রীতি অনুযায়ী কনের পরনে ছিল দুধ সাদা ওয়েডিং গাউন। যাতে সুতো দিয়ে ফুলেল কাজ করা। মাথায় সাদা ওড়না এবং হাতে ফুলের তোড়া। অন্যদিকে বিজয়পুত্রকে দেখা গেল কমপ্লিট স্যুটে। আউটডোরে ছিমছামভাবেই আংটিবদল করে বিয়েটা সেরে ফেলেছেন সিদ্ধার্থ মালিয়া। জসমিন হাতের উপর হাত রেখে ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন- 'চিরদিনের সঙ্গী...।'

এর আগে বলিউডের ডাকসাইটে নায়িকাদের সঙ্গে নাম জুড়েছিল সিদ্ধার্থ মালিয়ার। একসময়ে চুটিয়ে প্রেম করেছেন দীপিকা পাড়ুকোনের সঙ্গে। এমনকী শোনা যায়, দীপিকার সঙ্গে সিদ্ধার্থের বিয়ে প্রায় ঠিক হয়েই গিয়েছিল। কিন্তু পরে অভিনেত্রীই সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন। তারপর সিদ্ধার্থের সঙ্গে নাম জোড়ে ক্যাটরিনা কাইফের সঙ্গেও। তবে সে প্রেমও বেশিদিন এগোয়নি। অতীত ভুলে জসমিনের প্রেমে মজেছিলেন সিদ্ধার্থ। এবার সেই সম্পর্কই পরিণতি পেল।

[আরও পড়ুন: মিষ্টি জিলিপিতে ‘দুষ্টু’ কামড় মিমির, কীসের সেলিব্রেশন?]

পেশায় সিদ্ধার্থ মডেল ও অভিনেতা। তবে বলিউডে খুব একটা ছবি পান না। বরং বিদেশের মাটিতেই নানা প্রোজেক্টে কাজ করেন সিদ্ধার্থ। সংবাদমাধ্যম সূত্রে খবর, আমেরিকার বাসিন্দা জসমিন। ঘুরতে যেতে ভীষণ ভালোবাসেন। সুযোগ পেলেই দুঃসাহসিক অভিযানে বেরিয়ে পড়েন। প্রকৃতির কাছাকাছি থাকতে চান তিনি। মার্কিন মুলুকেই জসমিনের সঙ্গে থাকেন সিদ্ধার্থ। সমাজসেবার নানা কাজের সঙ্গে যুক্ত জসমিন। সিজ ফায়ার সেন্টার ফর সিভিল রাইটসের সঙ্গে যুক্ত তিনি। নাগরিকদের অধিকার নিয়ে সচেতনতার কাজ করেন। আবার গর্ভপাতের ফান্ডেও অর্থ দান করেন জাসমিন।

[আরও পড়ুন: মুক্তির আগেই প্রায় ৪০০ কোটি আয় প্রভাসের ‘কল্কি’র! কীভাবে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রেমিকা জসমিনের সঙ্গে খিস্টান মতে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন 'ঋণখেলাপি' শিল্পপতি বিজয় মালিয়ার ছেলে।
  • রবিবারই প্রকাশ্যে এল সিদ্ধার্থের বিয়ের ছবি।
  • রবিবারই প্রকাশ্যে এল সিদ্ধার্থের বিয়ের ছবি।
Advertisement