shono
Advertisement

‘বাহুবলী’-কে হারাতে এবার আসছে ‘ছত্রপতি শিবাজি’

ফের এক এপিক ব্লকবাস্টারের অপেক্ষায় সিনেপ্রেমীরা। The post ‘বাহুবলী’-কে হারাতে এবার আসছে ‘ছত্রপতি শিবাজি’ appeared first on Sangbad Pratidin.
Posted: 11:14 AM May 11, 2017Updated: 05:44 AM May 11, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাহুবলী শুধুমাত্র কোনও ছবি নয়, সিলভার স্ক্রিনে ফুটিয়ে তোলা এক ইতিহাস হল এস এস রাজামৌলির এই এপিক ব্লকবাস্টার। বক্স অফিসেও ইতিমধ্যে ইতিহাস গড়ে ফেলেছে বাহুবলী-২। মুক্তির ১০ দিনের মধ্যে গোটা বিশ্বে ১০০০ কোটি টাকার ব্যবসা করে সর্বকালীন রেকর্ড ভেঙে দিয়েছে এই তেলুগু ছবি। কিন্তু নির্মাতা রাজামৌলি, অভিনেতা প্রভাস, রাণা দাগ্গুবাতি, অনুষ্কা শেট্টিদের পাশাপাশি এই কৃতীত্বের সমান ভাগীদার বিজয়েন্দ্র প্রসাদ। ছবির কাহিনিকার বিজয়েন্দ্রর সম্পর্কে সিংহভাগ দর্শকেরই অজানা। সেই বিজয়েন্দ্র এবার আরও এক ইতিহাস গড়তে আগ্রহী। এবার মারাঠা সম্রাট ছত্রপতি শিবাজির উপর কাজ করতে ইচ্ছুক বিজয়েন্দ্র। ছত্রপতির উপর চিত্রনাট্য লিখতে চান তিনি। বড় পর্দায় ফের নয়া ইতিহাস গড়তে চান তিনি।

Advertisement

সম্প্রতি তিনি জানিয়েছেন, শিবাজির বীরত্ব তাঁকে মুগ্ধ করে। তাই এবার শিবাজিকে নিয়ে কাহিনি লিখতে চান তিনি। ইতিমধ্যে বাহুবলীর চিত্রনাট্যকার আরও এক ঐতিহাসিক মহাগাথা নিয়ে হাজির হচ্ছেন ছোট পর্দায়। সভ্যতার অগ্রভাগে দ্রাবিড় এবং আর্যদের রক্তক্ষয়ী সংঘর্ষ নিয়ে ‘আরম্ভ’ নামে টিভি সিরিয়াল শুরু হতে চলেছে। সেই সিরিয়ালের চিত্রনাট্য লিখেছেন বিজয়েন্দ্র। প্রসঙ্গত, ছত্রপতি শিবাজিকে নিয়ে প্রচুর কাজ আগেও হয়েছে। মারাঠি ফিল্ম ইন্ডাস্ট্রিতেই প্রচুর ছবি তৈরি হয়েছে শিবাজির জীবনের উপর। হিন্দিতেও প্রচুর সিরিয়াল হয়েছে। কিন্তু বিজয়েন্দ্রর আশ্বাস, এবার বড় পর্দায় শিবাজির লার্জার দ্যান লাইফ ভাবমূর্তিকে তুলে ধরবেন তিনি। বাহুবলীতে বুঁদ হয়ে থাকা সিনেপ্রেমীদের কাছে বিজয়েন্দ্রর আশ্বাস অবশ্যই সুখবর। তাই আপামর দর্শককুল অধীর আগ্রহে বড়পর্দায় আরও এক এপিক ব্লকবাস্টার চাক্ষুষ করার জন্য মুখিয়ে থাকবেন বলাই বাহুল্য।

The post ‘বাহুবলী’-কে হারাতে এবার আসছে ‘ছত্রপতি শিবাজি’ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement