shono
Advertisement

বাংলার সিনেমার জন আব্রাহাম! সিক্স প্যাক অ্যাবের ছবিতে চমকে দিলেন অভিনেতা বিক্রম

বিক্রমের এই নয়া লুকে মুগ্ধ অঙ্কুশও। জানালেন বিশেষ আরজি।
Posted: 03:49 PM Oct 26, 2022Updated: 03:57 PM Oct 26, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পারফেক্ট সিক্স প্যাক অ্যাবে ক্যামেরার সামনে পোজ দিলেন টলিউডের হ্যান্ডসাম হাঙ্ক বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)। ছবি শেয়ার করে চমকে দিয়েছেন অভিনেতা। জানা গিয়েছে, তথাগত মুখোপাধ্যায় (Tathagata Mukherjee) সিনেমা ‘পারিয়া’র জন্যই বিক্রমের এই মেদহীন চেহারা। যা দেখে নেটিজেনের প্রশ্ন, “বাংলা সিনেমার জন আব্রাহাম পেলাম নাকি?”

Advertisement

কিছুদিন আগে তথাগত পরিচালনায় ‘মেমোরি এক্স’ ছবির শুটিং করেছেন বিক্রম। এবার ‘পারিয়া’ (Pariah) ছবিতে অভিনয় করবেন। অবলা পশুদের উপর অত্যচারের প্রতিবাদ হিসেবেই ছবিটি তৈরি করছেন পরিচালক তথাগত। ছবি সম্পর্কে এক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে পরিচালক তিনি জানান, পারিয়া শব্দটির আভিধানিক মানে ব্রাত্য। এ দেশে রাস্তার নাম ও গোত্রহীন কুকুরদেরও পারিয়া বলা হয়। সেই কারণেই তিনি নিজের সিনেমার নাম ‘পারিয়া’ রেখেছেন। 

[আরও পড়ুন: জাতীয় পুরস্কারজয়ী ‘অভিযাত্রিক’ ছবিই সত্যজিতের ‘অপু ট্রিলজি’র সিক্যুয়েল, স্বীকৃতি কেন্দ্রের]

ছবিতে অবলা পশুদের রক্ষার দায়িত্বে নিজের কাঁধে তুলে নেবে বিক্রমের চরিত্র। এমন একটি ভূমিকায় বিক্রমের মতো ডেডিকেটেড অভিনেতাকেই দরকার ছিল পরিচালকের। বিক্রমও নিজের চরিত্র নিয়ে উচ্ছ্বসিত। অভিনেতার মা ও বোন পশুদের স্বার্থ রক্ষাকারী সংগঠনের সঙ্গে যুক্ত। তাই ছবিটি নিয়ে তাঁর বাড়তি উৎসাহ রয়েছে। চরিত্রের প্রয়োজনেই কড়া ডায়েট মেনে সিক্স প্যাক অ্যাব তৈরি করেছেন বিক্রম। এর জন্য খ্যাদতালিকা থেকে মিষ্টি বাদ রাখতে হয়েছে তাঁকে। দিনে একবাই কার্বোহাইড্রেট জাতীয় খাবার খান বিক্রম। নুনও খান মাপমতো। 

বিক্রমের সিক্স অ্যাবের ছবি পোস্ট করে খুশি জাহির করেন অঙ্কুশ। পাশাপাশি মজার ছলে ছবিতে অতিথি শিল্পীর ভূমিকায় অভিনয় করারও আরজি জানান। বন্ধুর জবাব রসিকতা করেই দেন বিক্রম। জানান, অঙ্কুশের ‘গেস্ট অ্যাপিয়ারেন্স’-এর পারিশ্রমিকে গোটা সিনেমাই তৈরি হয়ে যাবে। 

[আরও পড়ুন: চিড়িয়াখানা জমজমাট, শিম্পাঞ্জি ‘বাবু’র জন্মদিনের সেলিব্রেশনে কেক কাটলেন মীর-স্বস্তিকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement