shono
Advertisement

বিক্রমের হাতে রণবীরের ‘অ্যানিম্যাল’ হাতিয়ার, মঞ্চে ধামাকা, দেখুন ভিডিও

কবে, কোথায় দেখা যাবে বিক্রমের এই পারফরম্যান্স?
Posted: 07:48 PM Mar 09, 2024Updated: 09:01 PM Mar 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘মেড ইন কলকাতা’ হলেও বিক্রম চট্টোপাধ্যায়ের (Vikram Chatterjee) বুকে স্বপ্নের জাল পাতা। তাইতো রণবীরের ‘অ্যানিম্যাল’ সিনেমার হাতিয়ার দেখা গেল তাঁর হাতে। আর এই হাতিয়ার নিয়েই স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে পারফর্ম করেছেন টলিউডের হ্যান্ডসাম হাঙ্ক।

Advertisement

এবারের স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডকে বাংলার সবচেয়ে বড় বিয়েবাড়ি বলা হচ্ছে। ১০ মার্চ এটি সম্প্রচারিত হবে। আর সেখানেই বিক্রমের এই স্পেশাল পারফরম্যান্স দেখা যাবে। একেবারে ‘অ্যানিম্যাল’-এর রণবীরের মেজাজেই স্টেজে এন্ট্রি নেন অভিনেতা। তার পর বাংলা সিনেমার গানে নাচেন। 

[আরও পড়ুন: পেটে প্রচণ্ড ব্যথা, হাসপাতালে অর্জুন বিজলানি, কী হয়েছে অভিনেতার? ]

শুধু বিক্রম নন, ছোটপর্দায় জনপ্রিয় জুটিদেরও স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে দেখা যাবে। কোয়েল মল্লিক, সন্দীপ্তা সেনরাও রয়েছেন স্টার পারফরমারদের তালিকায়। এছাড়াও থাকছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, টোটা রায়চৌধুরী। শন বন্দ্যোপাধ্যায় ও সৃজলা গুহ, প্রান্তিক ও সোনামণিদেরও দেখা যাবে। সুরে মঞ্চ মাতাবেন ইমন চক্রবর্তী ও বাবুল সুপ্রিয়।

নাচ, গানের এই ভরপুর আয়োজনের সঞ্চালনার দায়িত্ব সামলাচ্ছেন যিশু সেনগুপ্ত ও মনামী ঘোষ। অপরাজিতা আঢ্য, রুপাঞ্জনা মিত্র, জুন মালিয়াদেরও দেখা যাবে হাসি-মজার আসরে।

[আরও পড়ুন: মায়া মাখানো শরীরে তুরস্কের গ্ল্যামার দুনিয়া কাঁপাচ্ছেন এই সুন্দরী, সদ্য ভারতেও এসেছিলেন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement