shono
Advertisement

বাগদান সারলেন বিক্রান্ত মাসে, কার সঙ্গে আংটিবদল হল অভিনেতার?

দেখুন বাগদানের ছবি। The post বাগদান সারলেন বিক্রান্ত মাসে, কার সঙ্গে আংটিবদল হল অভিনেতার? appeared first on Sangbad Pratidin.
Posted: 05:31 PM Dec 03, 2019Updated: 05:31 PM Dec 03, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড এখন রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে দিন গুণছে। অনুরাগীরা অপেক্ষা করছেন কবে বিয়ের কথা ঘোষণা করবে কাপুর আর ভাট খানদান। এই তুমুল জল্পনার মাঝে লোকচক্ষুর আড়ালে বাগদান সেরে ফেললেন অভিনেতা বিক্রান্ত মাসে। সহকর্মী ও দীর্ঘদিনের বান্ধবী শীতল ঠাকুরের সঙ্গে গতমাসে আংটিবদল করেছেন তিনি। 

Advertisement

সম্প্রতি প্রকাশ্যে এসেছে বিক্রান্তের বাগদানের খবর। অভিনেতা জানিয়েছেন, তিনি সঠিক সময়ের জন্য অপেক্ষা করছিলেন। তাই এবার নিজের সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টে ছবি পোস্ট করে বাগদানের কথা জানালেন তিনি। গত মাসে একটি ছোট্ট ঘরোয়া অনুষ্ঠান করে আংটিবদল করেছেন তিনি ও তাঁর প্রেমিকা শীতল। তবে এখনই তিনি বিয়ে নিয়ে ভাবছেন না। যখন বিয়ে করবেন, সবাইকে জানিয়েই করবেন বলে জানিয়েছেন অভিনেতা।

[ আরও পড়ুন: জয়ললিতার জীবন এবার ওয়েব সিরিজে, টিজারে উঠে এল আম্মার কৈশোর ও যৌবনের গল্প ]

এএলটি বালাজির ‘ব্রোকেন’ ওয়েব সিরিজের প্রথম সিজনে একসঙ্গে অভিনয় করেছেন বিক্রান্ত মাসে ও শীতল ঠাকুর। দ্বিতীয় সিজনে শীতলকে অবশ্য রিপ্লেস করেন হারলিন শেট্টি। কিন্তু শীতল ঠাকুর পর্দার পরিচিত মুখ। শোনা গিয়েছে, বিক্রান্তের সঙ্গে শীতলের আলাপ ‘ব্রোকেন’-এর সময়। তখন থেকেই জমে ওঠে তাঁদের বন্ধুত্ব। শীতলের জন্মদিনেও দেখা গিয়েছিল বিক্রান্তকে। প্রেমিকাকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর সময় অভিনেতা লিখেছিলেন, ‘লাইট অফ মাই লাইফ’।

অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবনকাহিনি অবলম্বনে তৈরি হয়েছে ‘ছপাক’। ছবিতে দীপিকার চরিত্রের নাম মালতি এবং স্বামী অমলের চরিত্রে রয়েছেন বিক্রান্ত মাসে। চরিত্রটি প্রথমে রাজকুমার রাওয়ের করার কথা ছিল। কিন্তু তিনি এত টাকা পারিশ্রমিক চেয়ে বসলেন, যে নির্মাতার পিছিয়ে যান। ওই চরিত্রে তাই শেষ পর্যন্ত বেছে নেওয়া হয়েছে বিক্রান্ত মাসেকে। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের লড়াইয়ের কথা তুলে ধরা হয়েছে ‘ছপাক’ ছবিতে। তাঁর সংগ্রামের কাহিনিকেই বড়পর্দায় ফুটিয়ে তুলেছেন মেঘনা গুলজার৷

[ আরও পড়ুন: মাইনাস ৩ ডিগ্রিতে শুট করলেন অমিতাভ, মেয়ে শ্বেতা বলছেন ‘ড্যাডি কুল’ ]

The post বাগদান সারলেন বিক্রান্ত মাসে, কার সঙ্গে আংটিবদল হল অভিনেতার? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার