shono
Advertisement

বাংলার ‘ভিঞ্চিদা’র তেলুগু রিমেক, অভিনয়ে কোন সুপারস্টার? পোস্টার শেয়ার করলেন সৃজিত

যে দাক্ষিণাত্য বলিউডকে টেক্কা দিচ্ছে, সেখানেই বাংলা সিনেমার কদর বাড়ছে।
Posted: 03:13 PM Apr 10, 2023Updated: 03:29 PM Apr 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্যান ইন্ডিয়া সিনেমার যুগে বলিউডকে টেক্কা দিচ্ছে দাক্ষিণাত্য। সেই দাক্ষিণাত্যে আবার বাংলা সিনেমা রিমেক হচ্ছে। সৌজন্যে সৃজিত মুখোপাধ্যায়ের ‘ভিঞ্চিদা’ (Srijit Mukherji)। বাংলার এই সাইকোলজিক্যাল থ্রিলার অবলম্বনেই তৈরি হয়েছে তেলুগু সিনেমা ‘রাবণাসুরা’ (Ravanasura)। আর তার নায়ক তেলুগু সুপারস্টার রবি তেজা।

Advertisement

 

‘রাবণাসুরা’র পোস্টার শেয়ার করেই সুখবর দিয়েছেন সৃজিত (Srijit Mukherji)। ক্যাপশনে রুদ্রনীল ঘোষ, অনির্বাণ ভট্টাচার্য, ঋত্বিক চক্রবর্তী, সোহিনী সরকার, অনুপম সরকার, ইন্দ্রদীপ দাশগুপ্তকে ট্যাগ করে পরিচালক লিখেছেন, “একবারের জন্য হলেও টেবিল ঘুরে গিয়েছে।” এতদিন বলিউড বা বাংলায় দক্ষিণী সিনেমার একাধিক রিমেক দেখা গিয়েছে। তবে বাংলা সিনেমা এমন রিমেকের ঘটনা বিরল।

[আরও পড়ুন: মন্দির চত্বরে ‘লুঙ্গি’ পরে উদ্দাম নাচ! ক্ষিপ্ত প্রাক্তন ক্রিকেটারের তোপের মুখে সলমন খান]

উল্লেখ্য, থ্রিলার জ্যঁরে বরাবর মুন্সিয়ানার ছাপ রেখেছেন সৃজিত। তাঁর কাছ থেকে ‘ভিঞ্চিদা’র পাশাপাশি ‘বাইশে শ্রাবণ’-এর মতো সিনেমা। শোনা যাচ্ছে, টলিউডের প্রথম কপ ইউনিভার্স তৈরি করতে চলেছেন পরিচালক। আর এ ব্যাপারে পরিচালক মেলাতে চাইছেন ‘বাইশে শ্রাবণ’ ও ‘ভিঞ্চিদা’কে। সুতরাং একসঙ্গে দেখা যেতে পারে প্রবীর রায়চৌধুরী (প্রসেনজিৎ চট্টোপাধ্যায়) ও বিজয় পোদ্দারকে (অনির্বাণ ভট্টাচার্য)।

 

সূত্রের খবর, সৃজিতের এই সিনেমায় দেখা যাবে শুভশ্রী ও যিশু সেনগুপ্তকে। তবে এখনও ফাইনাল কথা হয়নি। সবকিছু ঠিকঠাক চললে, এবার পুজোয় আসবে সৃজিতের এই নতুন ছবি।

[আরও পড়ুন: রিঙ্কুর স্বপ্নের ইনিংসে বিভোর আরিয়ান-সুহানা, কেক-শ্যাম্পেনে হল নাইটদের সেলিব্রেশন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement